জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

চরম অপমানের মুখে বর্ষা! পাশে পেল পিকলু-পর্ণাকে! পিকলুর সঙ্গে কবে হবে বর্ষার বিয়ে?

জি বাংলার (Zee Bangla) অন্যতম নায়িকাকেন্দ্রিক ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। স্মৃতি হারিয়েও সাংবাদিকতার জগতের বাজিমাত করে চলেছে পর্ণা। আরও একবার পর্ণার জন্য তার চ্যানেলের টিআরপি এক ধাক্কায় বেড়ে যাবে। কারণ রোজির কোঠা ও মেয়ে পাচারের একটি দলকে পাকড়াও করেছে পুলিশ। পর্ণা ও তার সহকর্মী সুরভি না থাকলে, পুলিশের ক্ষেত্রেও সম্ভব হত না। তাই অফিসে সকলের প্রশংসা পাচ্ছে পর্ণা ও সুরভি। ক্যাপটেনও বাহবা দিচ্ছে পর্ণাকে।

নিম ফুলের মধু আজকের পর্ব ২৯শে জুন
(Neem Phooler Madhu Today Episode 29th June)

এদিকে, অনেক বড় ঝড় বয়ে গিয়েছে বর্ষার উপর থেকেও। এদিন সন্ধেবেলা পিকলু এসে বর্ষার সঙ্গে দেখা করতে আসে। সে ক্ষমা চায় বর্ষার কাছে। বর্ষার একা থাকতে ইচ্ছে করছিল। তবুও সে পিকলুকে জিজ্ঞেস করে কী কারণে বর্ষার কাছে পিকলুর এই ক্ষমা ভিক্ষা? তখন পিকলু বলে তখন সাহস করে একবার বর্ষার হাতটা ধরলে আজ বর্ষাকে এতকিছুর মধ্যে দিয়ে যেতে হত না।

তবে পিকলুর মনে বর্ষা এখনও আগের মতোই আছে। তাই বর্ষা চাইলে পিকলুর সঙ্গে আবার নতুন জীবনের স্বপ্ন দেখতেই পারে। তখন বর্ষা বলে এই মুহূর্তে সে কলঙ্কিনী। ‘কোঠা বাড়ি ফেরত’ তকমা লেগেছে তার নামে পিকলুর জন্য তার সঙ্গে জীবন জড়িয়ে ফেলাটা উচিত নয়।

অপরদিকে বাড়িতে বিয়েবাড়ি যাওয়ার তোড়জোড়। দত্ত বাড়ির সকলের নেমতন্ন। সঙ্গে করে পর্ণাকে নিয়ে যেতে চায় সৃজন। এদিকে লোকজনের মধ্যে যেতে চায় না।। কারণ মেয়েদের গায়ে একবার কলঙ্ক লেগে গেলে, তার যে ভাগীদার হতে হয় তা বলার অপেক্ষা রাখে না। পরিস্থিতি শিকার হলেও, মেয়েদের অছুত হিসেবে দেখা হয়।

আরও পড়ুন: মাছ মাংসের স্বাদ ফেল, এইভাবে বানান টেস্টি ডিম পটল কারি, রইল রেসিপি 

কৃষ্ণা বিরোধিতা করলেও, বর্ষার ইচ্ছায় বিয়ে বাড়ি যায় সকলে। খাবার টেবিলে চরম অপমানের শিকার হয় বর্ষা। তবে বর্ষার অপমান মুখ বুঝে সহ্য করে না পিকলু, পর্ণা আর সৃজন। তবে সমাজ নাছোড়। বর্ষাকে চরম অপমান করে উঠে যায় আত্মীয়দের সকলে।

 

TollyTales NewsDesk