জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

অনির্বাণে মেতে রয়েছে রাই! শৌর্য্যর জন্য নেই কোন‌ও অনুভূতি! সমাজমাধ্যমে চরিত্র নিয়ে কটাক্ষের শিকার রাইপূর্ণা

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠিঝোরা’ (Mithijhora)। তিন বোনের গল্প নিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিক। শুরুতে টিআরপিতে (Trp) ভাল ফল না করলেও, বর্তমানে স্লট বদলের পর তরতড়িয়ে বেড়েছে এই মেগার টিআরপি। দর্শকদের আগ্রহ ধরে রাখতে একের পর এক চমক এনে চলেছে এই ধারাবাহিক।

গল্প অনুযায়ী, রাই ও শৌর্য্য দুজনের মধ্যে মিটেছে ভুল বোঝাবুঝি। এবার অনির্বাণের সঙ্গে চার হাত এক করতে চলেছে সে। রাই ও অনির্বাণের সম্পর্ক মেনে নিয়েছে রাইয়ের প্রাক্তন প্রেমিক ও ভগ্নিপতি শৌর্য্য। তবে নীলুকে ফিরিয়ে নিয়ে যেতে পারবে না সে। কারণ নীলু প্রেগন্যান্সি নিয়ে নাটক করে ঠকিয়েছে শৌর্য্যকে। নীলুকে ভাল না বাসলেও মনে মনে আঘাতপ্রাপ্ত হয়েছে সে।

এদিকে, শুরুর পর থেকে একাধিকবার নিজের সিদ্ধান্ত নিয়ে নেটপাড়ায় সমালোচনার মুখে পড়েছে রাইপূর্ণা। বিয়ের দিন রাতে পরিবারের পাশে দাঁড়ানোর জন্য শৌর্য্যর হাতে নিজের মেজ বোনকে তুলে দেওয়া, তারপর শৌর্য্যর দূর সম্পর্কের ভাই অনির্বাণের সঙ্গে সম্পর্ক এবং বিয়ে। এতকিছুর মধ্যে একবার শৌর্য্যর কথা না ভেবে স্বা’র্থ’প’রে’র মতো জীবনে এগিয়ে যাওয়া। সব মিলিয়ে একাধিকবার নেটমাধ্যমে সমালোচনার শিকার হয়েছে মিঠিঝোরার প্রধান নায়িকা রাই। আরও একবার সমাজমাধ্যমে কটাক্ষের শিকার রাই। এবার তার অনুরাগী সপাটে বললেন রাইয়ের সিদ্ধান্ত সমর্থন করেন না তিনি।

ফের সমালোচনার মুখে মিঠিঝোরার প্রধান নায়িকা রাইপূর্ণা

মিঠিঝোরার এক দর্শক সমাজমাধ্যমে লিখছেন, ‘রাইকে অনেক পছন্দ আমার। কিন্তু রাই চরিত্রের প্রতারণাটা আমি মেনে নিতে পারছি না। শৌর্য্য আজও রাইকে কতটা ভালোবাসে, কতটা কষ্ট পাচ্ছে মনে মনে। ভালোবাসার মানুষের বিয়ে স্বচক্ষে দেখাটা খুবই কষ্টের। কিন্তু রাই শুধু অনির্বাণে মেতে আছে।’

আরও পড়ুন: এ কেমন বিচার! বারবার খলনায়িকার কাছে পরাস্ত হচ্ছে নায়িকা! রাজেশ্বরী বেশধারী দীপাকে হাতেনাতে ধরলো ইরা

তিনি আরও লিখছেন, ‘পরিস্থিতির চাপে নীলুকে মেনে নিলেও ভালোবাসতে পারেনি শৌর্য্য। আর রাই কি অনায়াসে ভুলে গেলে। এই কয়েকদিন আগেই ভাইরাল ডায়ালগ রাইয়ের “আমি তোমাকে এক আকাশ সমান ভালোবাসি শৌর্য্য।” রাইয়ের এই প্রতারিত চরিত্র দেখে ভালোবাসার উপর বিশ্বাস হারিয়ে গেছে। বেইমানরা কখনও কাউকে সত্যিকারের ভালোবাসে না। রাই তার প্রমাণ।’

TollyTales NewsDesk