জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

বাংলা সিরিয়ালে এমন গল্প আগে কেউ কখন‌ও দেখেনি! মন মাতানো গল্পে দর্শকদের নজর কাড়বে অমর সঙ্গী

জি বাংলায় (Zee Bangla) একাধিক নতুন মেগা শুরু হয়েছে। যার মধ্যে আছে ‘পুবের ময়না’, ‘ডায়মন্ড দিদি জিন্দাবাদ’, ‘মালাবদল’। সঙ্গে শুরু হতে চলেছে অমর সঙ্গী (Amar Sangee)। তার হাত ধরেই জি বাংলায় ফিরছেন নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)।ধারাবাহিকের মুখ্য ভূমিকায় থাকবেন নীল ভট্টাচার্য। টেলিভিশনের (Television) পর্দায় শেষবার নীলকে দেখা গিয়েছিল বাংলা মিডিয়ামে। তারপর কাজ করেন কিছু ওয়েব সিরিজ ও সিনেমায়। যার মধ্যে অন্যতম হল মিল্কশেক মার্ডার। এই প্রথম তিনি স্ক্রিনশেয়ার করছেন স্ত্রী তৃণা সাহা-র সঙ্গে।

কৃষ্ণকলি, উমার পর ফের একবার জি-এর নায়ক হয়েই ছোট পর্দায় আসছেন এই হ্যান্ডসাম অভিনেতা। তবে নায়িকা নিয়ে একটু গোলমাল। প্রথমে খবর এসেছিল, নীলের বিপরীতে থাকবেন স্বীকৃতি মজুমদার অর্থাৎ আলোর কোলের আলো। তার পরেই খবর মেলে স্বীকৃতি মজুমদার নয় বরং নীলের বিপরীতে দেখা যাবে শ্যামৌপ্তি মুদলিকে।চোখের বালি দিয়ে সিরিয়ালের দুনিয়ায় পথ চলা শুরু হয় শ্যামৌপ্তির। তবে মুখ্য চরিত্রে প্রথম কাজ দাশি-তে। এরপর বাজলো তোমার আলোর বেনু, ধ্রুবতারা ও গুড্ডিতে কাজ। বেশ কিছুদিন ছোট পর্দা থেকে দূরেই ছিলেন তিনি।আসন্ন ধারাবাহিকে তাঁর চরিত্রের নাম শ্রী।

অমরসঙ্গী ধারাবাহিকের মুখ্য ভূমিকায় কারা থাকছেন?
ধারাবাহিকে থাকছেন বেশ কয়েকজন জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রী। নীলের মায়ের চরিত্রে থাকবেন স্বাগতা মুখোপাধ্যায় ও বাবার ভূমিকায় অরিজিৎ চৌধুরী। তমাল মাইতি পরিচালিত এই ধারাবাহিকের লুক টেস্ট হয়ে গিয়েছে ইতিমধ্যেই। এ মাস থেকেই শুরু হবে শুটিং।

গল্প অনুযায়ী, অমর সঙ্গী’ নাম রাখা হলেও, ছবির সঙ্গে ধারাবাহিকের গল্পের কোনও মিল নেই। ধারাবাহিকে আর্থিক ভাবে দুর্বল, সমাজের চোখে হেরে যাওয়া দু’জন মানুষ রাজ ও শ্রী। তবে দু’জনের চোখেই রয়েছে সফল হওয়ার স্বপ্ন। তাদের রোজকার জীবনের লড়াই, স্বপ্নপূরণ ও ভালবাসা নিয়ে এগোবে গল্প।

নীলের ভট্টাচার্য জানান- “বহু দিন পর একটা লাভ স্টোরিতে কাজ করব। আমার এত দিনের করা ধারাবাহিকের চেয়ে এখানে চরিত্রটা একটু আলাদা। সব সময়েই বিরাট বড়লোকের চরিত্রে অভিনয় করেছি। এই প্রথম একটা মধ্যবিত্ত চরিত্র করব। স্বাগতাদির সঙ্গে আগেও কাজ করেছি। তবে এ বার গল্পে আমাদের রসায়নটা বেশ অন্য রকম।”

TollyTales NewsDesk