জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

অপরাগ মা, এই ছোট্ট বয়সে একাই কাঁধে তুলে নিয়েছে সংসারের দায়িত্ব! পর্ণার মেয়ে পুঁটিতে মুগ্ধ রচনা

নিম ফুলের মধু (Neem Phooler Madhu) ধারাবাহিকের মিষ্টি এবং ছোট্ট অভিনেত্রী পুঁটি মুগ্ধ করেছে সকলকে। পর্দায় যেভাবে দুষ্টুমির মহারানী হয় উঠেছে তা হাঁ হয়ে দেখে দর্শক। কিন্তু বাস্তবে পর্ণা-সৃজনের মেয়ে আসলে কেমন? তা ফাঁস হয়ে গেল দিদি নম্বর ১-এর (Didi No. 1) মঞ্চে।

রচনার শো অর্থাৎ দিদি নম্বর ১-এতে মায়ের হাত ধরে হাজির হয়েছিল পুঁটি অর্থাৎ মানে মাহি সিং। সাধারণত বাচ্চা দের দুষ্টুমির গল্প ফাঁস করে মায়েরা। এখানে উলটে মা, মধুমন্তী সিং-এর কীর্তি শোনাল খুদে মাহি। বয়স সবে ৯ বছর, ক্লাস ৫-এ পড়ে মাহি।

গোটা পরিবারের ভার তার ছোট্ট কাঁধে! পুঁটি জানায়, তাঁর মা কত্তটা নার্ভাস, মাঝেমধ্যে তো পরিস্থিতি এমন পর্যায়ে যায় যে সংসারের হাল ধরতে হয় তাঁকেই! সে জানায়, একবার জল ভরতে গিয়ে ভরা জলের বোতল কলের উপর ফেলে দেয় মা। কল ভেঙে প্রচণ্ড ফোর্সে জল ঢুকতে থাকে গোটা ফ্ল্যাটে।

দিদি নম্বরের মঞ্চে মাহি সিং

সেই সময় মেয়েকে ডেকে মা বলছে, ‘কিছু কর…’। পাশ থেকে মা বলছে তিনি কিচ্ছু বুঝতে পারছিলেন না কী করা উচিত, প্রচণ্ড নার্ভাস হয়ে গিয়েছিলেন, ওর বাবা ওইদিন তখনও অফিস বেরোয়নি। এরপর মাহি বলে, উপরে গিয়ে টাঙ্কের জল সংযোগ বিচ্ছিন্ন করতে যায় বাবা। সেখানে আরেক কাণ্ড, জল বন্ধ করার জন্য যে লোহার রিংটা থাকে, সেটাই ভেঙে হাতে চলে আসে বাবার। সব শুনে রচনা মজার ছন্দে বলে উঠেন , ‘তোমার মা তো দারুণ, সঙ্গে বাবাও’

তিনি আরও বলেন, প্রতিদিন নিম ফুলের মধুর সেটে গোল টেবিল বৈঠক বসে রুচিরাদের। পল্লবী, সৌম্যিরা প্রতিদিন পুঁটির পেট থেকে বার করে আনে তাঁর মায়ের মজাদার কীর্তি। সেই নিয়েই জমে উঠে মেকআপ রুমের আসর।পর্দা বাইরে বাস্তবে মেয়ের সঙ্গে দারুণ বন্ধুত্ব পল্লবী শর্মার। অভিনেত্রীকে এর আগে বলতে শোনা গিয়েছে, মাহির মত অভিনেত্রী হয় না। এত দ্রুত সে সবার সঙ্গে মানিয়ে নিয়েছে।

এর আগে স্টার জলসার হরগৌরী পাইস হোটেল, ফিরকি, জি বাংলার খেলনা বাড়ির ছোট্ট গুগলির চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে মাহি কে।

TollyTales NewsDesk