জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

রাই নয়, আসল দোষী ওই নীলুটা…! ‘মিঠিঝোরার’ নায়িকার পাশে নেটপাড়া! নেগেটিভ রোলে কটাক্ষে বিদ্ধ ‌নীলাঞ্জনা!

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠিঝোরা’ (Mithijhora)। বর্তমানে টানটান রোমাঞ্চ উপহার দিচ্ছে ধারাবাহিক। দুই বোনের মধ্যে সংঘাত ক্রমশ বাড়ছে। দিদির ক্ষতি করতে বদ্ধপরিকর হয়েছে নীলু। আর সেখান থেকেই তাঁর মাথায় আসছে নিত্যনতুন চক্রান্ত! দিদির বিয়ের পর তার জীবনটাকে বিভীষিকায় পরিণত করতে চায় সে।

‘মিঠিঝোরা’ ধারাবাহিকটি এমনই যেখানে কে যে নায়িকা আর কে খলনায়িকা তাই বোঝা দায়! কখন‌ও দর্শকদের নিশানায় চলে আসে রাই, তো কখনো নীলু হয়ে ওঠে প্রধান খল নায়িকা। দুই বোনের জীবন একই অপরের কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত। যার মাঝে পড়ে জীবন এলোমেলো হয়ে গিয়েছে শৌর্য্যের। কিন্তু আসল দোষটা কার?

কিছুদিন আগেই দর্শকদের বক্তব্য ছিল, বোনের বিয়েটা রাই জোর করে দিয়েছে। এখন নীলুর জীবন যখন অথৈ জলে ভাসছে, সেখানে দিদি হয়ে রাই কিভাবে নিজে বিয়ে করে চলে যায়? প্রশ্ন উঠেছিল নায়িকার ব্যবহারে। যদিও দিদির বিয়ে ভাঙতে পারেনি নীলু। তবে এখন সে যা কান্ড শুরু করেছে, তাতে দর্শকের রোষানলে সে। ‌নেটমাধ্যমে কটাক্ষের শিকার নীলু

এক ধারাবাহিকপ্রেমী লিখেছেন,’এরপরও নীলুর কোনো দোষ নেই৷ এই ছবিগুলো পাঠিয়েছে তাও রাইয়েরই দোষ। বলি রাই কি নীলুরে বলছিল প্রেগন্যান্সির নাটক করতে? ওই নাটকটা না করলে তো শৌর্য্যের সাথে সম্পর্ক নষ্ট হইত না। দুই বোনের পাল্লায় বেচারা শৌর্য্যর জীবন নষ্ট । নীলু ইজ লাইক ‘নাই কাজ তো খই ভাজ’। হুদ্দা রাইয়ের ক্ষতি করতেছে।’

অর্থাৎ, নীলুর শয়তানিতে ফিকে হচ্ছে রাইয়ের ভুল। এতদিন নানা কারণে রাইকে দোষী সাব্যস্ত করত। এখনো নীলুর কর্মকান্ড দেখে চোখ কপালে উঠেছে মিঠিঝোরার দর্শকদের। এরপর গল্প কোন খাতে বইবে এ নিয়ে আগ্রহের অন্ত নেই নেটমাধ্যমে।

TollyTales NewsDesk