জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

সুধার অতীত ধরা পড়ে গেলে ঠাম্মির কাছে! এই বিয়েও কী তবে সুখের হবে না? সুধার পাশে কি থাকবে তেজ?

স্টার জলসা ( Star Jalsha) ধারাবাহিক ‘শুভ বিবাহ’ ( Subho Bibaho) চলছে জমজমাট পর্ব। আজকের পর্বে দেখা যাবে, রাত পেরিয়ে যাচ্ছে তেজ সুধার কাছে এখনো ফেরেনি। অন্যদিকে তেজ ইমনের কাছে গেছে তেজ, সমস্ত বিষয়টা সামলাতে। ইমন বলে, তুমি এরকম ভাবে রিঅ্যাক্ট কেন করছ তেজ! সত্যিই কি ইমন তেজকে ভিডিওগুলো দিয়ে দেবে!

‘শুভ বিবাহ’ আজকের এপিসোড ২৯শে জুলাই (Subho Bibaho Today Episode 29 July)

ইমন তেজকে বলে, তুমি ভাবলে কি করে আমি তোমায় ভিডিও দিয়ে দেবো! ভুল ভেবেছো এত সহজে সবকিছু পাওয়া সম্ভব নয় তেজ। তেজ বলে তুমি আমার আর আমার স্ত্রীর বিষয়ে এত না গলাচ্ছ কেন! অন্যদিকে সুধা তেজের অপেক্ষায় বসে। কবিতা এসে বলে সুধাকে কি ভাবছো সুধাদি! দাদাভাই তো এখন আসেনি! সুধা বলে, তুমি এত রাতে কি করছো, তুমি এখনও ঘুমাওনি কেন! কবিতা বলে, আমি রাতে একটু দেরিতেই ঘুমাই।

কবিতা সুধার আগের কথা সবই জানতো। কেন কবিতা তেজের কাছ থেকে সবটা আড়াল করে গেল! অন্যদিকে তেজ ইমানকে বলে, ভিডিওটা ডিলিট করে দাও! তারপর ইমন ভিডিওটা ডিলিট করে দেয়। কিন্তু পেনড্রাইভে তো ভিডিওটা রয়েছে! এবার ইমন বলে, তুমি তো সুধার মত একটা ডিভোর্সি মেয়েকে বিয়ে করলে তেজ! এবার বলছো স্ত্রী স্ত্রী! তুমি তো সেই স্ত্রী কাছে যাবেনা তেজ! ইমন বলে, আমাদের সম্পর্কটা আর‌ও একটু এগিয়ে গেলে ভালো হয় তেজ!

তেজের পক্ষে ইমনকে বিয়ে করা সম্ভবও নয়। তেজ ঠাম্মির কথাতেই সুধাকে বিয়ে করেছে। ঠাম্মির কথা তেজ কখনই অস্বীকার করতে পারবেনা। তেজ ইমনকে জানায়, যদি তুমি বার বার এই বিষয় নিয়ে আমাকে ব্লাকমেইল করতে থাকো তাহলে, আমি তোমার আগের সব ভিডিওটা সামনে আনবো।

অন্যদিকে বাড়ি ফিরতে ঠাম্মি ও অনিমেষ। রাস্তায় বার বার বাধা আসছে বাড়ি ফেরাতে। সুধা ভাবে, এত অপমান সহ্য করে এই বাড়িতে থাকা কি উচিত! তেজও তাকে মেনে নিচ্ছে না! অন্যদিকে ঠাম্মি বাড়ি ফিরেছে গাড়ির আওয়াজ পেয়েই সুধা নিচে যাচ্ছিল, তখনই তেজ সুধার হাত ধরে ঘরে নিয়ে যায়। তখনই ঠাম্মি বলে, দাদুভাই আমি সব সত্যিটা জেনে গেছি! তবে কি এবার সুধার সব সত্যি সবার সামনে আসবে!

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।