জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

বদলে গেছে জীবন, জটিল মানসিক রোগে আক্রান্ত অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য! শুরু টানাপোড়েন

নতুন বিয়ে মানেই তো একগুচ্ছ নতুন স্বপ্ন আসে মানুষের মনে, নতুন একটা বাড়ি, সংসার নতুন মানুষদের নিয়ে একসাথে থাকা। কিন্তু সেই নতুন বিয়ের পরে যদি পাল্টে যায় সবকিছু তখন! ঠিক এমনই একটা গল্প নিয়ে আসছে নতুন ওয়েব সিরিজ, অরিন্দম চক্রবর্তী পরিচালিত, ‘আমি নন্দিনী’। এই সিরিজের মুখ্য ভূমিকায় দেখা যাবে শ্বেতা ভট্টাচার্য্য (Shweta Bhattacharya) ও সৌরভ দাস (Sourav Das) কে।

সদ্য মুক্তি পেয়েছে ‘ফ্রাইডে’ ( Friday) অ্যাপটি। ক্যামেলিয়া প্রযোজনা সংস্থার তরফে আনা হয়েছে নতুন এই অ্যাপটি। আর সেই সঙ্গে এসেছে এক গুচ্ছ নতুন ওয়েব সিরিজ যেগুলি দেখা যাবে শুধুমাত্র ‘ফ্রাইডে’ অ্যাপটিতেই। এরমধ্যেই একটি হল, ‘আমি নন্দিনী’ ওয়েব সিরিজ। এর আগে সিনেমা ও ধারাবাহিকে অভিনয় করেছেন শ্বেতা। কিন্তু ওয়েব সিরিজে দেখা যায়নি শ্বেতাকে। এটাই শ্বেতার প্রথম ওয়েব সিরিজ। গোটা গল্পটাই তাঁকে ঘিরেই হয়েছে।

এই গল্পের শুরুতে দেখানো হয়েছে, বিয়ে হওয়ার পরে নতুন শ্বশুরবাড়িতে আসে ‘অরুণিমা’। কিন্তু তার পর থেকেই শুরু হয় গন্ডোগোল সংসারে। বরণের সময়ে প্রদীপ নিভে যাওয়া থেকে শুরু করে সাদা কাপড়ের ওপর আলতা পড়া পায়ের উল্টো ছাপ,গোটা বিষয়টাই ভীষণ রহস্যজনক হয়ে ওঠে।

ফুলসজ্জার রাতে, হঠাৎ আবিস্কার করা হয়, অরুণিমা বাড়ির ছাদের কার্ণিশ দিয়ে কেউ হাঁটছে। সেই সময়ে তাকে অরুণিমা বলে ডাকা হলে, উত্তর আসে, ‘আমি নন্দিনী’। কিন্তু কে এই নন্দিনী! এই বাড়ির সঙ্গে কী সম্পর্কই জড়িয়ে রয়েছে তার! প্রাথমিকভাবে মনে করা হয় এটা একটা ডুয়াল পার্সোনালিটির সমস্যা।

তবে এই নন্দিনী কি সত্যিই শুধু একটা নাম নাকি এই বাড়ির সঙ্গে জড়িয়ে রয়েছে, নন্দিনী নামের কোনও একটি রহস্যময় ইতিহাস! সেই গল্পই বলবে নতুন ওয়েব সিরিজ, ‘আমি নন্দিনী’ প্রসঙ্গত, বর্তমানে একটি ধারাবাহিকেও অভিনয় করছেন অভিনেত্রী শ্বেতা। ধারাবাহিকের নাম ‘কোন গোপনে মন ভেসেছে'(Kon Gopone Mon Bheseche)। এই ধারাবাহিকে রণজয় বিষ্ণুর ( Ranjoy Bishnu)বিপরীতে দেখা যাচ্ছে শ্বেতাকে। দর্শকদের বেশ পছন্দ এই রণজয় শ্বেতার জুটিকে। বেশ জনপ্রিয়তা পেয়েছ দুই জুটি।

Piya Chanda