জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

প্রসেনজিৎ হতে চলেছিল! জি কাকু স্বপ্ন মাটি করে দিল! নীলের আসন্ন ধারাবাহিক অমরসঙ্গীর সময়সূচী দেখে ব্যাপক খিল্লি নেট দুনিয়ায়

জি বাংলায় (Zee Bangla) এসেছে নয়া ধারাবাহিক (New Serial) অমরসঙ্গী (Amar Sangi)। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের আইকনিক সিনেমার টাইটেল ট্র্যাক থেকে অনুপ্রাণিত হয়ে ধারাবাহিকের নামকরণ। মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) ও শ্যামৌপ্তি মুদলিকে (Shyamoupti Mudly)

দুজনেই ধারাবাহিক দুনিয়ার পরিচিত মুখ। বাংলা মিডিয়ামের পর নয়া ভূমিকায় পর্দায় দেখা মিলছে নীলের। গুড্ডির পর এটি শ্যামৌপ্তির নতুন ধারাবাহিক। অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের কালজয়ী সিনেমার টাইটেল ট্র্যাক দিয়েই সামনে এসেছিল ধারাবাহিকের পয়লা প্রচার ঝলক।

আরো পড়ুন: বড় খবর! মুখ্যমন্ত্রীর সৌজন্যে জটিলতা মিটলো! স্বাভাবিক হচ্ছে টলিপাড়া, কাল থেকে শুরু হচ্ছে শুটিং

শোনা যাচ্ছিল, রাত ১০টার স্লট ফাঁকা রয়েছে জি বাংলার। আর সেই স্লটে আসবে অমরসঙ্গী। কমবে মিঠিঝোরা ও মালাবদলের সম্প্রচারের সময়। তবে সেসব জল্পনাকে বুড়ো আঙুল দেখিয়ে দুপুর আড়াইটের স্লটে আসছে নতুন সিরিয়াল। যা দেখে মাথায় হাত পড়েছে দর্শকদের।

স্লট নিয়ে সমাজমাধ্যমে ট্রোলের শিকার নয়া ধারাবাহিক ‘অমরসঙ্গী’

ধারাবাহিকপ্রেমী এক নেটিজেন লিখছেন, ‘জি-এর কাছে যখন নতুন সিরিয়াল দেওয়ার জন্য সময় নেই, তখন জি কাকুকে বলেছিল কষ্ট করে লাভ স্টোরি আনতে। এর থেকে এই সিরিয়ালটা জলসায় আসলে ভাল হতো। স্লট দেখে আমার মাথায় ও গন্ডগোল দেখা দিয়েছে।’

তিনি আরও বলেন, ‘ফাস্ট এন্ড লাস্ট জি-এ পথ দেখেছিলাম। আর এতদিন অপেক্ষা করে ছিলাম অমরসঙ্গী কবে আসবে, কোথায় দেবে? অপেক্ষা তো শেষ হতে চললো কিন্তু মনটা ভেঙে পুরো আট খন্ড হয়ে গেল! জি এর থেকে কিছু আসা করাই বৃথা!

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।