জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

আবার কাছাকাছি রাই-অনির্বাণ! অভিমান মুছে নতুন করে সংসার গড়ার স্বপ্ন ‘মিঠিঝোরায়’

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠিঝোরা’ (Mithijhora)। শুরু থেকে এখন পর্যন্ত ধারাবাহিকের গল্পে এসেছে একাধিক বদল। তবে বেশ কিছুদিন ধরে মিঠিঝোরা কার্যত জমে উঠেছে। বিশেষ করে রাইয়ের বিয়ের পর থেকে নীলাঞ্জনার ষড়যন্ত্র, রাইয়ের মৃত্যুর খবর আর সবার থেকে রাইয়ের আলাদা হয়ে যাওয়া ‘মিঠিঝোরায়’ প্রাণ ফিরিয়েছে।

‘মিঠিঝোরা’ আজকের পর্ব ৯ আগষ্ট এপিসোড | Mithijhora Today Episode 9th August

ধারাবাহিকের গত পর্বে দেখা গিয়েছিল, বারবার রাইতে ফিরিয়ে আনতে বদ্ধপরিকর অনির্বাণ। রাইয়ের অফিস যাওয়ার পথে ঠায় দাঁড়িয়ে থাকে সে। কিন্তু রাই কিছুতেই সংসারে ফিরতে চায় না। হাজার হোক এই কদিনে নিজেকে একটু হলেও গুছিয়ে নিয়েছে সে। কিন্তু শেষমেষ একটা সিদ্ধান্তে আসতেই হয় তাঁকে।

রাই বলে সে এবার নিজের সঙ্গে একটা আপোস করছে। তাঁর হোস্টেলে থাকা মায়ের কাছে চিন্তার কারণ হচ্ছে। আবার সে বাড়িতেও ফিরতে চায় না। এদিকে অনির্বাণকে এতবার ফিরিয়ে দিতে চায়না রাই। তাই আর একটা সুযোগ অনির্বাণকে সে দেবে। কিন্তু কিছু শর্ত দিল রাইপূর্ণা। অনির্বাণকে সে সরাসরি বলে, চাকরি সে ছাড়তে পারবে না। এমনকি অনির্বাণের গাড়িতে করে অফিসেও যাবে না।

রাইয়ের সমস্ত শর্ত একবারই মেনে নেয় অনির্বাণ। আর ফিরিয়ে আনে নিজের স্ত্রীকে। তবে এখনো পর্যন্ত মনে মনে অনির্বাণকে মেনে নিতে পারছে না রাই। তাই সংসারে এসেও ভালোবাসার বাঁধনে বাঁধা পড়ছে না সে। অনির্বাণের সঙ্গে থাকলেওনিজেদের মধ্যে একটা বেড়াজাল তৈরি করছে রাই। আর সেখান থেকেই অনির্বাণের মনে সন্দেহ পুনরায় বাসা বাঁধছে।

এদিকে, নীলাঞ্জনা ফিরে যাচ্ছে শৌর্য্যের বাড়ি। নিলু জানে শৌর্য্য তাঁকে ডিভোর্স দেবেই। কিন্তু তার আগে আদালতের কাছে স্বচ্ছ থাকার জন্য নীলুকে ফিরিয়ে নিয়ে যাচ্ছে সে। তবে নীলু নিজের হকের সবটাই আদায় করে ছাড়বে। এমনটাই মনে মনে প্ল্যান করতে থাকে। অন্যদিকে স্রোত, সার্থকের বাড়ি যাবে বলে বেশ চিন্তিত! দুজনের চার হাত এক করার জন্য অপেক্ষায় সার্থকের বাবা। তবে কি এবার প্রেমে পড়তে চলেছে রাইয়ের ছোট বোন? সেনাবাহিকে আসছে নতুন চমক।

TollyTales NewsDesk