জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

বাড়ির ভেতরে থেকেই নিজের পায়ে দাঁড়ানোর লড়াই শুরু সুধাময়ীর! পাশে থাকবে কি তেজ?

স্টার জলসার (star jalsha) জনপ্রিয় ধারাবাহিক শুভ বিবাহ (Subhobibaho)। এই ধারাবাহিকে দেখা যায় যে, তেজ বসু মল্লিকের ঋণ শোধ করতে মরিয়া হয়ে উঠেছে সুধা। এই ঋণ শোধ করবার জন্য তাকে কাজ করতে হবে, কাজ করবার জন্য সে তার ঠাম্মি শাশুড়ি কাননবালা দেবীর থেকে অনুমতি চাইতে যায়। কিন্তু সেখানে গিয়ে সুধা জানতে পারে যে, কোন এক অজ্ঞাত কারণে কানন বালা দেবী বাড়ির বউদের বাইরে কাজ করতে অনুমতি দেন না।

সুধা যখন এর কারণ জিজ্ঞেস করে তখন কানন বালা দেবী জানান তিনি চিরকাল এমন ছিলেন না তিনি একবার একজনকে বাড়ির বাইরে কাজ করতে অনুমতি দিয়েছিলেন কিন্তু সে তাকে ঠকায় তার বিশ্বাস ভাঙে সেই কারণে তিনি আর দ্বিতীয়বার কাউকে এই সুযোগ দেন নি। অন্যদিকে সুধা ভাবতে থাকে কীভাবে সে নিজের মাথা থেকে এই ঋনের বোঝা নামাবে। অন্যদিকে তেজ জানিয়ে দেয় কোনদিনও এই ঋণ সুধা শোধ করতে পারবে না, কিন্তু সুধা বলে সে যদি সৎ হয়ে থাকে তাহলে এই ঋণ সে শোধ করবে আর তেজ ও তাকে অপমান করার সুযোগ পাবে না।

সেই সময় বিজিতের ফোন আসে তার কাছে, এক রাতের মধ্যে বিয়ের বাড়ির তত্ত্বের মিষ্টি বানাতে হবে, সুধা জানায়, সে কীভাবে এটা করবে? কারণ সে তো বাড়ির বাইরে বের হতে পারবে না! তখন সুধার বোন বলে বাড়ির মধ্যে থেকে তো কাজ করতে পারবি। মিষ্টি তৈরির সমস্ত উপকরণ যদি তোর কাছে দিয়ে আসি। এরপর সুধা ভাবে ঠাম্মি তো তাকে ঘরের মধ্যে থেকে কাজ করতে মানা করে নি। তাই সে রাজি হয়ে যায়।

অন্য দিকে ঘরের বাইরে দাঁড়িয়ে বিজিত ও নিজের পরিবারের লোকের সঙ্গে কথা বললে তেজ সন্দেহ করতে থাকে যে কার সঙ্গে এতক্ষণ ধরে হেসে হেসে কথা বলছে সুধা? এরপর আগামী পর্বের প্রিক্যাপে দেখা যায় যে, সুধা সারারাত জেগে মিষ্টি বানাচ্ছে আর তেজের ঘুম ভাঙলে তেজ সুধা শুয়ে আছে কিনা দেখে নিচ্ছে। কিন্তু আসলে সুধা শুয়ে নেই, বালিশ মুড়ি দিয়ে আছে।

TollyTales NewsDesk