জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

আরজি কর কাণ্ডের বিচার চেয়ে সোচ্চার দেব, শিবপ্রসাদ! বড় সিদ্ধান্ত নিলেন তারা

খালি হয়েছে মায়ের কোল। লজ্জায় মাথা নত তিলোত্তমার। ‘বিচার চাই’-এর দাবিতে সোচ্চার কলকাতার (Kolkata) আমজনতা। আরজি করের (RG Kar) মতো ঘটনা এই প্রথম নয়। তবে আরও একবার এই ভয়াবহ দুর্ঘটনার পুনরাবৃত্তি যাতে না হয়, সেই পদক্ষেপও নেওয়া হচ্ছে বিভিন্ন ক্ষেত্রে।

সেলিব্রিটি থেকে আমজনতা সকলের মুখে একটাই দাবি। “এমন ঘৃণ্য অপরাধ যারা করেছে, তাদের উচিত শাস্তি চাই”। প্রতিবাদ সবাই সবার মতো করছে। টলিউড সুপারস্টার দেব থেকে শিবপ্রসাদ মুখোপাধ্যায়-নন্দিতা রায়ের সংস্থা উইনডোজও নিয়েছে একেবারে অন্যরকম পদক্ষেপ।

এদিন ১৪ই আগস্ট পুজোর ছবির জন্য নির্ধারিত সব অনুষ্ঠানসূচী বাতিল করেছেন তাঁরা। পুজোর বাকি এখনও মাসদুয়েক। উৎসব শুরুর সময় এলো বলে।টিজার-ট্রেলার-পোস্টার মুক্তি পাওয়ার অপেক্ষায় দর্শকরা। বুধবার দেবের খাদান-এর টিজার মুক্তি স্থগিত রাখা হল।

দেব এন্টারটেইনমেন্টসের তরফ থেকে একটি অফিশিয়াল বিবৃতিতে জানানো হয়েছে, শহরের বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে ‘খাদান’-এর টিজার মুক্তি স্থগিত রাখা হচ্ছে। আরজি কর কাণ্ডে মৃতা তরুণী চিকিৎসকের প্রতি গোটা টিমের সমবেদনা। ওই বিবৃতিতে আরও লেখা রয়েছে, ”সকলেই মুখিয়ে গোটা সঠিক বিচারের মাধ্যমে মৃতা ও তাঁর পরিবার ন্যায়বিচার পান। অভিযুক্তের কড়া শাস্তির দাবি জানাচ্ছি।’ একই সঙ্গে মৃতার পরিবারের পাশে থাকার বার্তা দিয়েছেন দেব।

প্রসঙ্গত, এই মুহূর্তে বিদেশ ভ্রমণে ছিলেন দেব। সেখান থেকেই বালিতে খোদাই করে তিনি ঘোষণা করেছিলেন ১৪ আগস্ট খাদানের টিজার মুক্তির কথা। তবে আরজি করের ঘটনার জেরে তোলপাড় গোটা রাজ্য-রাজনীতি। তবে তখনও পর্যন্ত সংবাদমাধ্যমকে এই বিষয়ে বিবৃতি দেননি দেব। এমন হাজারো প্রশ্নের ভিড়ে দেব-এর সংস্থার এমন পদক্ষেপ নজর কেড়েছে ভক্তদের।

TollyTales NewsDesk