জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ফের আইনি মারপ্যাঁচের আওতায় সেনগুপ্ত পরিবার! অধিকার বুঝে নিতে সূর্যকে ভুল বুঝিয়ে ফর্মে সই করলো ইরা

Anurager Chhowa Today Episode: জমজমাট স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। সূর্যের স্মৃতি ফেরাতে বদ্ধ পরিকর গোটা সেনগুপ্ত পরিবার। এদিকে অতীতের কথা সূর্যের মনে পড়লেই বেকায়দায় পড়বে ইরা। ছক করে যে অন্ন, বস্ত্র, বাসস্থানের সংস্থান সে করেছে তা হাতছাড়া হওয়ার উপক্রম।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৪ই আগস্ট (Anurager Chhowa Today Episode 14th August)

khelna bari and anurager chhowa


তাই নিজের পাওনা গন্ডা বুঝে নিতে এদিন একটি পেপারে কলেজের ফর্মের নামে সই করিয়ে নেওয়া হয় সূর্যকে। তারপর দীপার ফর্ম জয়ের হাতে দিয়ে হাসপাতাল থেকে চলে যায় ইরা। সে জানায়, কলেজের পক্ষ থেকে একটি পরীক্ষার ব্যবস্থা করা হচ্ছে। এই বিশেষ পরীক্ষাটির জন্যই এই ফর্ম।

ইরাকে চোখ বন্ধ করে বিশ্বাস করে না সেনগুপ্ত বাড়ির কেউ। তাই সূর্য সই করার আগে ভাল করে ফর্ম পড়ে নেয় লাবণ্য ও জয়। অস্বাভাবিক কিছু না পাওয়ায় সূর্যকে সই করার অনুমতি নেয় তারা। সহজেই সূর্যের সই পেয়ে যায়। এদিকে, গল্পে ফিরে এসেছে মিশকা।

যে মৃতদেহকে সবাই পুড়তে দেখেছিল তা আদৌ মিশকার নয়। কারণ সে তার কথা রেখেছে। দীপাকে সে বলেছিল, মিশকারা মরে না। ফিরে ফিরে আসে। তাই সে কথা রেখেছে সে। পথ দুর্ঘটনায় পুলিশের তাড়া খেয়ে মৃত্যু হয়নি মিশকার। যে মৃতদেহ সবাই দেখেছে, সেও ভুয়ো।

আরও পড়ুন: ইলিশ বা ভেটকি নয়, চেখে দেখুন কলাপাতায় মোড়া মুরগি ভাপা, জেনে নিন রন্ধন প্রণালী

মিশকার মতো উচ্চতা ও গায়ের রঙের একটি মেয়েকে টেকনোলজির সাহায্যে হুবহু তার মতো করে তোলে মিশকা। দেখে অবাক হয়ে যায় পাপাই ও ওয়ার্ড বয়ও। এখন দেখার মিশকার ফাঁকি কি ধরতে পারে দীপা?

TollyTales NewsDesk