জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

বাংলাকেও জানালেন বিদায়, টলিউড ছেড়ে এবার হলিউডে পা মিঠাইয়ের অভিনেত্রীর

বাংলার বিনোদন চ্যানেলগুলির মধ্যে অন্যতম জনপ্রিয় জি বাংলা (Zee Bangla)। টিআরপি (Trp) তালিকার প্রথম পাঁচ ধারাবাহিকের মধ্যে জি বাংলা থেকেই আসে বেশ কয়েকটি মেগা। এই জি বাংলার অন্যতম হিট মেগা ছিল ‘মিঠাই’ (Mithai)। ঘরে ঘরে উন্মাদনা ছিল মনোহরার মজাদার গল্পটিকে কেন্দ্র করে। শুরুর দিন থেকেই ধারাবাহিকপ্রেমী মহলের মন জয় করে নিয়েছিল এই মেগা।

জনপ্রিয়তা এতটাই বেড়েছিল যে আজ সাত মাস যাবত জি বাংলায় পুনঃসম্প্রচার চলছে মিঠাইয়ের। মিঠাই ও উচ্ছেবাবুর জুটিকে আজও পর্দায় দেখতে পছন্দ করছেন দর্শক। ধারাবাহিকের নায়ক-নায়িকা বর্তমানে দুজনেই বড়পর্দায় কাজ করছেন। এবার নাকি বিদেশে কাজ করার সুযোগ পেয়েছেন মিঠাইখ্যাত নায়িকা।

WhatsApp Image 2024 08 14 at 5.24.24 PM

বাংলা ছেড়ে এবার বিদেশে পাড়ি মিঠাইখ্যাত অভিনেত্রীর

সূত্রের খবর, এবার নাকি বিদেশ পাড়ি দিয়েছেন মিঠাইয়ের সৌমী। হাতে এসেছে বিরাট সুযোগ। অভিনেত্রী এবার কাজ করতে চলেছে বিদেশের মাটিতে। এবার শুধু বাংলার মাটিতে নয়, বিদেশের মাটিতেও এবার ছড়িয়ে পড়বে অভিনেত্রীর নাম। সম্প্রতি সংবাদমাধ্যমের সঙ্গে এই খবর ভাগ করে নিয়েছেন অভিনেত্রী।

কথা হচ্ছে মিঠাই খ্যাত অভিনেত্রী অর্পিতা ঘোষের। ধারাবাহিকে তাঁকে সৌমীর চরিত্রে দেখেছেন দর্শকরা। তাঁর চরিত্রটি ছিল খল। ধারাবাহিকে সিদ্ধার্থের প্রেমে পাগল ছিলেন সৌমী। মিঠাইয়ের হাত ধরে অভিনয় জগতে পা রেখেছিলেন অর্পিতা। বহুদিন আগেই বিদেশে সেটেল হয়েছিলেন তিনি।

সম্প্রতি বিদেশেও মডেলিং কেরিয়ারের মাটি শক্ত করছেন অভিনেত্রী। আয়ারল্যান্ডের জনপ্রিয় প্রযোজনা সংস্থা নট অ্যানাদার ইন্টেলের সঙ্গেও চুক্তি বদ্ধ হয়েছেন তিনি। সমাজমাধ্যমে অনুরাগীদের সঙ্গে সে খবর ভাগ করে অভিনেত্রী লিখছেন, “সবসময় স্বপ্ন ছিল একজন আন্তর্জাতিক মডেল হিসেবে কাজ করার। ডাবিং নট অ্যানাদার ইন্টেলের খবরটা ভাগ করতে পারে দারুণ খুশি।”

TollyTales NewsDesk