জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

সেরা অভিনেত্রীর সম্মান পেল আলোকপর্ণা! ‘নিম ফুলের মধু’-র জন্য ‌বিশেষভাবে সম্মানিত পল্লবী শর্মা

জি বাংলার (Zee Bangla) সুপারহিট ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। আর এই ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে টলি অভিনেত্রী পল্লবী শর্মা (Pallavi Sharma)-কে। দুর্দান্ত অভিনয়ে দক্ষতায় সকলের মন জয় করে নিয়েছেন পল্লবী। আর এবার তিনি সম্মানিত সেরা অভিনেত্রী সম্মানে।

সেরা অভিনেত্রীর সম্মান পেলেন পল্লবী শর্মা!

জি বাংলার ‘নিম ফুলের মধু’ যেন অসম্পূর্ণ পর্ণাকে ছাড়া। শ্বশুরবাড়িতে বিয়ে করে আসার পর থেকেই একের পর এক পরীক্ষা দিতে হচ্ছে পর্ণাকে। আর সেই ঘটনা প্রবাহকে কেন্দ্র করেই আবর্তিত হচ্ছে ধারাবাহিকের কাহিনী। প্রথম থেকেই মুখ্য চরিত্রে পল্লবী ছাড়া আর কাউকেই যেন ভাবতে পারেনা ‘নিম ফুলের মধুর’ দর্শকেরা। বারংবার তিনি সেরা অভিনেত্রীর দাবিদার হয়ে উঠছেন।

মাত্র দিন কয়েকের জন্য হলেও ‘নিম ফুলের মধু’ যদি পর্ণাহীন হয়ে পড়ে, তাহলে দর্শকদের মাথায় যেন আকাশ ভেঙে পড়বে! অতএব ধারাবাহিকের প্রাণ যেন পল্লবী। এই ধারাবাহিকের জন্য ‌দিনরাত এক করে পরিশ্রম করছেন অভিনেত্রী।সাম্প্রতিক এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘কে আপন কে পর’ ধারাবাহিকের ‘জবা’ চরিত্রে অভিনয়ের পর পর্ণার চরিত্রে দর্শক মনে ঠাঁই পাওয়া চ্যালেঞ্জিং ছিল তাঁর জন্য।

যদিও পর্ণা সবেতেই বাজিমাত করে। তাই মানেন টেলি দর্শকরা। আর বাস্তবই কি সত্যি তাই! কারণ পর্ণা হোক কি পল্লবী নিজের লক্ষ্যে অবিচল। সব চ্যালেঞ্জকে উপেক্ষা করে জয়ীর মুকুট পড়ে‌ সে।‌ সম্প্রতি বেঙ্গলি ফিল্ম টেলিভিশন অ্যাওয়ার্ড এই পুরস্কার মঞ্চ থেকে এটা অভিনেত্রীর সম্মান জয় করলেন পল্লবী শর্মা।

অভিনেত্রী পুরস্কৃত হওয়ার পর অনুরাগীদের শুভেচ্ছা আসছে পল্লবীর কাছে। শুভেচ্ছা বন্যায় ভেসে যাচ্ছে সোশ্যাল মিডিয়া। পুরস্কার মঞ্চে হলুদ শাড়িতে নজর কাড়ছেন পল্লবী। সত্যি তিনি যোগ্য। লিখছেন দর্শক। এদিকে ‘নিম ফুলের মধু’ ভালোই খেল দেখাচ্ছে। টিআরপি তালিকায় প্রতি সপ্তাহে দৃষ্টান্ত রাখছে জি বাংলার এই ধারাবাহিক।

TollyTales NewsDesk