জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

‘নিম ফুলে’ মোড় ঘোরানো পর্ব! ইন্দ্রকুমারকে কোর্টে নিয়ে গিয়ে উপযুক্ত শাস্তি দিল পর্ণা

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক এবং বেঙ্গল টপার মেগা সিরিয়াল ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। ধারাবাহিকের প্রধান চরিত্রে অভিনেত্রী পল্লবী শর্মা (Pallavi Sharma) রীতিমতো কামাল দেখাচ্ছেন। দুর্দান্ত অভিনয় ও পর্দায় পর্ণার দাবাংগিরি দর্শকরা প্রচন্ড পছন্দ করছেন। আর এবার বর্ষার অপমানের বদলা নিল আলোকপর্ণা। ইন্দ্রকুমারকে যোগ্য শাস্তি দিল সে।

ধারাবাহিকের শুরুতেই দেখা যায় ইন্দ্রকুমারের পর্দা ফাঁস করতে ফাঁদ পেতেছে পর্ণা। এবার সে লাইভ নিউজের অফিসে ডেকেছে ইন্দ্রকুমারকে। অভিমুন্য ফোন করে ইন্দ্রকুমার কে ডাকে। যদিও, ইন্দ্রকুমার একটু সংশয়ে। লাইভ নিউজের তরফে জানানো হয়েছে, সবার সামনে ইন্দ্রকুমারের কাছে ক্ষমা চাওয়া হবে। যদিও সেটা তাঁর মুখোশ খোলার ফাঁদ মাত্র।

Rubel Das is going to leave Neem Phuler Modhu

ইন্দ্রকুমার বলে সে একটু ভেবে তারপর জানাচ্ছে। এই বলে সে ফোনটা রেখে দেয়। অন্যদিকে পর্ণা অভিমুন্যকে বলে, ইন্দ্রকুমার এখন ইশার কাছ থেকে সাজেশন নেবে। সে কি করতে পারে আর কি করতে পারে না, সবটাই জানে আলোকপর্ণা। আর পর্ণার কথাই হলো ঠিক। ইন্দ্রকুমার ইশার সঙ্গে যোগাযোগ করে। ইশা বলে লাইভ নিউজের অফিসে ইন্দ্রকুমার গেলে সেটা ভালই হবে। হয়তো তাঁরা সত্যি ক্ষমা চাইতেই চাইছে।

এবার অভিমুন্যকে ফোন করে ইন্দ্রকুমার জানায় সে আসছে। এই কথা শুনে খুশি হয়ে যায় পর্ণা। যথাসময়ে লাইভ নিউজের অফিসে চলে আসে ইন্দ্র কুমার। লাইভ চালু করা হয়। পর্ণা ইন্দ্রকুমারকে জিজ্ঞেস করে, সে তনুশ্রী নামের কোন মেয়েকে চেনে নাকি। ইন্দ্র কুমার অস্বীকার করে। ঠিক সেই সময় লাইভ নিউজের অফিসে চলে আসে তনুশ্রী। আর সবার সামনে ফাঁস করে দেয় ইন্দ্রকুমার তাঁর সাথে ঠিক কি কি করেছে।

ইন্দ্রকুমার লাইভ নিউজের অফিস থেকে চলে যায়। কিন্তু পর্ণা বলতে থাকে, ইন্দ্রকুমারকে সে কোর্টে দেখে নেবে। আর সেই কথা বলেই চ্যালেঞ্জ ছুঁড়ে দেয় পর্ণা। এরপর দেখা যায় কোর্টের হেয়ারিং চলছে। ইন্দ্রকুমারের উকিল এসে বলে যে তাঁর মক্কেলের শরীর ভালো নেই। কিন্তু ধানু উকিল বলে ইন্দ্রকুমার যা করেছে সবটাই খুব পরিষ্কার। তাই তাঁর এখনই শাস্তি হওয়া প্রয়োজন। বিচারক এবার শাস্তি ঘোষণা করবে। এমন সময় দূরে বসে বর্ষা বলতে থাকে, বৌদি কথা রেখেছে। সৃজন তখন বলে, পর্ণার কাছে কোন কাজই অসম্ভব নয়।

TollyTales NewsDesk