জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

আসছে অন্বেষা-ঋত্বিকের নতুন ধারাবাহিক আনন্দী❗ নতুন ধারাবাহিককে জায়গা দিতে শেষ হচ্ছে জি বাংলার কোন জনপ্রিয় ধারাবাহিক❓

জি বাংলায় (Zee Bangla) নতুন একটি ধারাবাহিক আসছে। ধারাবাহিকের নাম আনন্দী। এই ধারাবাহিকে দেখা যাবে ঋত্বিক মুখার্জী (Writhik Mukherjee) ও অন্বেষা হাজরার (Anewsha Hazra) চিরপরিচিত জুটিকে। জি বাংলাতে এই জুটি ইতিমধ্যেই একবার নিজের কামাল দেখিয়ে দিয়েছে। ’আমাদের এই যদি না শেষ হয়’ ধারাবাহিকের সাত্যকি উর্মি হয়ে অগণিত দর্শকের মন জয় করেছে।

আবার‌ও আনন্দী ধারাবাহিকে সাত্যকি উর্মি জুটির রিপিট হচ্ছে দেখে দর্শক বেশ খুশিই হন। এই ধারাবাহিকের একটি প্রোমো দেওয়া হয়েছে, যেখানে দেখা যাচ্ছে যে নায়ক ডাক্তার আর নায়িকা নার্স। নায়কের ঠাকুমা অসুস্থ কিন্তু সে কিছুতেই ইনজেকশন নিতে রাজি নয়,নায়ক ঠাকুমার জন্য কড়া নার্স খুঁজতে থাকেন কিন্তু একমাত্র গল্পের নায়িকা আনন্দী ছাড়া আর কেউই নায়কের বাড়ি গিয়ে ঠাকুমার টেক কেয়ার করতে রাজি নন।

এরপর আনন্দী সেখানে যায় আর লুডো খেলতে খেলতে ঠাকুমাকে ইনজেকশন দিয়ে দেয় নায়িকার এই কায়দা দেখে মুগ্ধ হয়ে যায় দর্শক। নায়িকা বিশ্বাস করে যে ভালোবাসা দিয়ে সমস্ত রোগ সারানো সম্ভব।- হাসিখুশি পরিবারের এই গল্প কখন আসবে তা নিয়ে ইতিমধ্যেই দর্শকের মনের মধ্যে এক উত্তেজনার সৃষ্টি হয়েছে। কোন ধারাবাহিক শেষ হয়ে আসবে নতুন ধারাবাহিক আনন্দী?

মাঝখানে একটা গুঞ্জন শোনা যাচ্ছিল যে, জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী শেষ হয়ে যাচ্ছে। কারণ টাইম স্লট নিয়ে চ্যানেল এবং প্রোডাকশন হাউসের মধ্যে নাকি মতবিরোধ দেখা দিয়েছে। তবে বর্তমানে শোনা যাচ্ছে যে, এখনই শেষ হচ্ছে না জগদ্ধাত্রী। রাত্রের স্লটে জি বাংলার অলরেডি একটা স্লট ফাঁকা আছে। জি বাংলার রাত দশটার স্লট ফাঁকা থাকায় মনে করা হচ্ছিল যে সেখানেই আসবে নতুন এই ধারাবাহিক আনন্দী।

তবে পরে জানা গেল রাত দশটার স্লটেও একটা সমস্যা রয়েছে। এই সময় প্রতিপক্ষ চ্যানেলে ঐ একই প্রোডাকশন হাউসের হরগৌরী পাইস হোটেল চলছে। তাই মনে করা হচ্ছে রাত দশটার দিকে আনন্দীকে দেওয়া হবে না। সন্ধ্যেবেলাকার কোন‌ও ধারাবাহিককে রাত দশটায় দিয়ে সেই জায়গায় আনন্দী ধারাবাহিককে দেওয়া হতে পারে।

প্রসঙ্গত উল্লেখ্য, আনন্দী ধারাবাহিকের জন্য এখন‌ও অবধি অন্য কোন‌ও ধারাবাহিক শেষ হওয়ার কথা শোনা যায়নি। এমনকী জগদ্ধাত্রী ধারাবাহিকের শেষ হওয়া নিয়ে যে কথাটা শোনা যাচ্ছিল সেটাও নাকি ফেক! এখন দেখার কোন ধারাবাহিকের সময় বদল হয় আর কোন ধারাবাহিকের সময় আনন্দীকে দেওয়া হয়?

TollyTales NewsDesk