জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

টাকার অভাবে বন্ধুবান্ধব থেকে আপনজনদের কটাক্ষ শুনতে হয়েছে!শৌর্য্য খ্যাত সপ্তর্ষি মুখ খুললেন অবশেষে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হল মিঠিঝোরা(Mithijhora)। এই ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন দেবাদৃতা বসু (debadrita basu) ও সপ্তর্ষি রায় (Saptarshi Roy) অভিনীত চরিত্র নীলু ও শৌর্য্য। উল্লেখ্য, শৌর্য্য চরিত্রটিকে প্রথম প্রোমোতেই দেখানো হয়েছিল। রাইয়ের সাথে তার বিয়ে ঠিক হলে ও রাই পরিবারের জন্য বোনের সাথে তার বিয়ে দিয়ে দেয়।

ধারাবাহিকে বর্তমানে রাইয়ের নায়ক অনির্বাণ হলেও প্রচুর মানুষ শৌর্য্যকেই রাইয়ের জন্য পারফেক্ট মনে করেন। ধারাবাহিকে দেখানো হয় এই চরিত্রটি রীতিমতো শান্ত,ধীর,স্থির। বাস্তব জীবনেও সপ্তর্ষি এমন‌ই শান্ত প্রকৃতির মানুষ।

mithijhora

সম্প্রতি একটি সাক্ষাৎকারে সপ্তর্ষি নিজের অতীত জীবন নিয়ে কথা বলেন। সাক্ষাৎকারে অভিনেতা বলেন,“জীবন মানেই হার-জিত। তবে সাফল্যের খিদে বাড়াতে হলে অসফলতাকে উপভোগ করতে হবে।”

নিজের অভিজ্ঞতা দিয়ে তিনি জীবনের পথকে চিনতে শিখেছেন বলে জানান অভিনেতা। বর্তমানে কাজের সূত্রে তাকে প্রচুর মানুষ চেনেন। আজ তিনি প্রতিষ্ঠিত। তবে অতীতে একটা সময় ভীষণ খারাপ পরিস্থিতিতে যেতে হয়েছে তাকে।

পরিবার তাকে সাপোর্ট করলেও টাকা-পয়সার এমন সমস্যার মধ্যে দিয়ে গিয়েছেন তিনি যে আজও মনে করলে চোখে জল আসে তার। সেই কঠিন সময়ে তাকে আপনজন থেকে শুরু করে বন্ধু-বান্ধবের কাছ থেকেও কটুকথা শুনতে হয়েছিল। যা ছিল তার স্বপ্নেরও অতীত।

তবুও হাল না ছেড়ে লড়ে গিয়েছিলেন অভিনেতা। অভিনেতা আর‌ও বলেন,“যদি তিনি পরিশ্রম করেন এবং নিজের চরিত্রটি পর্দায় ভালোভাবে ফুটিয়ে তুলতে পারেন তবে ভালোবাসা আসবে।”

আসলে অভিনয় জীবনের শুরুর দিকে বহুবার তাকে অভিনয়ের কাছাকাছি এসেও ফিরে যেতে হয়েছে, পেতে হয়েছে রিজেকশন আর সেইসময় বহু মানুষের ব্যঙ্গ বিদ্রুপ সহ্য করতে হয়েছে তাকে।

মানুষের কটাক্ষ শুনতে শুনতে একসময় বদমেজাজি হয়ে ওঠেন সপ্তর্ষি পরক্ষণেই নিজেকে সামলেও নেন তিনি আর তখনই জি বাংলার লিড রোলে অভিনয় করার সুযোগ আসে তার কাছে।

TollyTales NewsDesk