জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

হ্যাপি এন্ডিং নাকি ঝড়ের আগের শান্ত মুহূর্ত? সেনগুপ্ত পরিবারের সামনে ঘোর বিপদ, বাজছে বিপদ ডঙ্কা

Anurager Chhowa Today Episode: সম্পূর্ণ সুস্থ হয়ে উঠেছে স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) নায়ক সূর্য। দীপার সঙ্গে নতুন জীবন শুরু করতে চলেছে সে। ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে সেনগুপ্ত বাড়ির পরিস্থিতি। নির্ঝঞ্ঝাট সংসার। সকলে খুশি। কিন্তু তার সঙ্গেই বেজে চলেছে বিপদের ডঙ্কা।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৪শে আগস্ট (Anurager Chhowa Today Episode 24th August)

ধারাবাহিকের এদিনের পর্বে দেখা যাবে, মন্দির থেকে বাড়ি ফিরে মন খারাপ রূপার। বুড়িমার কথায় চিন্তিত সে। সোনাকে তো বুড়িমা কিছু বললো না। তবে শুধু রূপাকে কেন এসে একা থাকার কথা বললো? ট্রমার মতো লাগছে ছোট্ট মেয়েটার। বাড়ি ফিরে তাই খেতেও ইচ্ছে করছিল না তার। পরিবারের সবাই মিলে খেতে বললেও, রূপা বলে সে ঘুমিয়ে পড়বে।

dipa surjo anurager chhowa

অপরদিকে, এসব যখন চলছে তখনই হেলথ ক্যাম্প থেকে বাড়ি ফিরে আসে সূর্য-দীপা। তিস্তা দীপাকে বলে, রূপা বাড়ি আসার পর থেকে মন মরা হয়ে আছে। খেতে চাইছে না। ঘুমিয়ে পড়তে চাইছে। দীপা বলে, সারাদিন দুই মেয়ের উপর থেকে অনেক ধকল গেছে। তাই হয়ত ওদের রেস্টের প্রয়োজন। রাতে কিছু না খাইয়েই ঘুম পাড়িয়ে দেয় দুই মেয়েকে।

ব্যস, আপাতত এদিনের মতো দীপার সাংসারিক দায়িত্ব শেষ। এবার পালা পড়াশোনার। সূর্য বলে, সে মেয়েদের খেয়াল রাখবে। দীপ যেন পড়াশোনায় মন দেয়। এবার থেকে দীপাকে সে কলেজে দিয়ে আসবে নিয়ে আসবে। আরও একবার সেনগুপ্ত বাড়িময় খুশির আবহ।

পরদিন সকালে তড়িঘড়ি সোনা-রূপাকে স্কুলে দিয়ে আসে সূর্য। তারপর দীপাও কলেজের উদ্দেশ্যে রওনা হয়। তাকে টিফিন বানিয়ে দেয় লাবণ্য সেনগুপ্ত। সূর্য ছেড়ে আসে কলেজে। দুজনকে একসঙ্গে দেখে যারপরনাই খুশি লাবণ্য। আরও একবার স্বাভাবিক আবহ ফিরে আসছে সেনগুপ্ত বাড়িতে। তবে কতদিন? কতদিন সুখ সইবে তাদের জীবনে? উত্তর মিলবে আগামী পর্বে।

TollyTales NewsDesk