জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

‘দিদি নম্বর ওয়ান’ বয়কটের স্লোগানে ভরেছে সমাজ মাধ্যম! সমালোচনার কি উত্তর দিলেন রচনা?

আরজি কর কাণ্ডের ফলে নিয়ে গোটা শহর উত্তাল যখন টালমাটাল তখন চুপ ছিলেন অভিনেত্রী ও তৃণমূল সাংসদ রচনা ব্যানার্জি (Rachana Banerjee) কিন্তু তারপর সোশ্যাল মিডিয়ায় কান্নাকাটির ভিডিও পোস্ট করে ন্যায় বিচারের দাবি করেছিলেন তিনি আর এরপর থেকেই ক্রমে বাড়তে থাকে বিতর্ক। প্রকাশ্য সোশ্যাল মিডিয়ায় ‘দিদি নম্বর ১’ সঞ্চালিকাকে বিঁধে আসতে থাকে একের পর এক মন্তব্য।

‘দিদি নম্বর ১’ বয়কটের ডাক সোশ্যাল মিডিয়ায়!

এর মাঝে চ্যানেল কর্তৃপক্ষ বাতিল করে দিল রচনা সঞ্চালিত জনপ্রিয় রিয়্যালিটি শো দিদি নম্বর ওয়ানের অডিশন। আর এই ঘটনার পর থেকে সমাজমাধ্যম আর‌ও ভরে গেল নানান ধরনের মিম পোস্টে। জি বাংলার ‘দিদি নম্বর ১’ রিয়েলিটি শো-র জনপ্রিয়তা কম নয়। একটানা ১০ বছর ধরে টিভি পর্দায় সম্প্রচারিত হচ্ছে এই শো।

অনেকদিন হলো রচনাকে আর দেখা যায় না বড় পর্দায়। কিন্তু দিদি নম্বর ওয়ানের সঞ্চালিকা রূপে ব্যাপক জনপ্রিয়তা তাঁর। বিকেল হলেই সবাই শো দেখতে ও অনুষ্ঠানে যাওয়ার জন্য উন্মুখ হয়ে থাকত। কিন্তু আর জি করের ঘটনার পর সকলের রচনা সঞ্চালিত শো নিয়ে আগ্রহ কমেছে। শোটি বয়কটের ডাক দিয়েছেন তাঁরা।

ইতিমধ্যে গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে ‘বয়কট দিদি নম্বর ১’ স্লোগান বাড়ছে। এক জন রচনার ছবির সঙ্গে পোস্ট করে লেখেন,”আর কি দিদি নম্বর ১-এ যাওয়ার ইচ্ছা আছে?” সেখানে অনেকেই পাল্টা লিখেছেন,”বয়কট দিদি নম্বর ১।” কেউ কেউ আবার লিখেছেন যে,”রচনার এত নাটক দেখে রীতিমতো বিরক্ত লেগে গেল!

যদিও এত বিতর্ক দেখে অনেকে মনে করেছিলেন এবার হয়তো ‘দিদি নম্বর ওয়ান’ শো সত্যিই বন্ধ হয়ে যাবে। তবে টলিপাড়ার অন্দর থেকে খবর মিলছে, একটা অডিশন পিছিয়েছে মাত্র। মোটেই বন্ধ হচ্ছে না দিদি নম্বর ওয়ান। আর এসবের মাঝে কোন মন্তব্য করেননি রচনা ব্যানার্জি।

WhatsApp Image 2024 08 24 at 6.39.53 PM

TollyTales NewsDesk