জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

‘এটাই আফসোস…’, হঠাৎ কিসের আফসোস অভিনেত্রী সোনামণি সাহার?

অভিনেত্রী সোনামণি সাহা (Sonamoni Saha) নিজের অভিনয় দক্ষতায় দর্শকমহলে জনপ্রিয়। বর্তমানে তিনি কাজ করছেন স্টার জলসার (Star Jalsha) ‘শুভ বিবাহ’ (Subha Bibaho) মেগার মুখ্য ভূমিকায় নায়িকা সুধার চরিত্রে।

দেবী চৌধুরীরানী’ ধারাবাহিকের হাত ধরেই প্রথম সিরিয়াল জগতে পা রেখেছিলেন সোনামণি। তারপর খ্যাতি পেয়ে যান ‘মোহর’ ধারাবাহিকের হাত ধরে। এরপর ‘এক্কা দোক্কা’, ‘মোহর’ একের পর এক সিরিয়ালে চুটিয়ে কাজ করেছেন তিনি। মাঝে একটি ওয়েবসিরিজেও কাজ করেছেন সোনামণি।

sonamoni saha

কিসের আফসোস? প্রকাশ করলেন সোনামণি!

সম্প্রতি নিজের চলমান প্রজেক্ট ‘শুভ বিবাহ’ প্রসঙ্গে অভিজ্ঞতা ভাগ করে নিলেন অভিনেত্রী৷ সেখানে উঠে এসেছিল নানান প্রশ্ন। ইন্ডাস্ট্রি কর্মজীবন থেকে ব্যক্তিগত জীবন নিয়ে নানা প্রশ্নের উত্তর দিয়েছিলেন তিনি৷ তবে একটা আফসোসের কথাও জানান৷

সাক্ষাৎকারে সোনামণির কাছে প্রশ্ন রাখা হয়, “আপনার ইন্ডাস্ট্রিতে বন্ধু কারা?’ উত্তরে তিনি জানান, তাঁর চেনাজানা প্রচুর। কিন্তু বন্ধু এক-দু’জন। এরপর তাকে প্রশ্ন করা হয়, একসঙ্গে অনেকদিন কাজ করলে তো বন্ধুত্ব হয়ে যায়?

জি বাংলা, বাংলা ধারাবাহিক, সুব্রত রায় প্রযোজনা সংস্থা, সান বাংলা, Zee Bangla, Bengali Serial, Subrata Roy Production House, Sun Bangla

এই প্রসঙ্গে সোনামণি বলেন, জানি না। এটা আমাকেও অবাক করে। সহকর্মীরা শুটিংয়ের পরে আড্ডা দেয়, কোথাও খেতে যায়। আমি দেখি। ইন্ডাস্ট্রিতে আমার এরকম কোনও বন্ধু নেই যার সঙ্গে বেশ অনেকটা সময় কাটানো যায়। আর এটাই তাঁর প্রধান আফশোসের কারণ।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।