জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

জমজমাট নিমফুল! ফের বাড়ছে টিআরপি! পর্ণাকে‌ আটকাতে অভিনব পন্থা সৃজনের! হাসতে হাসতে পেটে খিল ধরলো দর্শকদের!

বর্তমানে জি বাংলার (zee bangla)যে ধারাবাহিকগুলো সবচেয়ে জনপ্রিয় তারমধ্যে অন্যতম হল নিম ফুলের মধু (neem phuler madhu)। একদম শুরুর দিন থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে ধারাবাহিকটি। সময়ের সঙ্গে বেড়েছে জনপ্রিয়তা। পল্লবী শর্মার পর্ণা চরিত্রটির দারুন জনপ্রিয়তা পেয়েছে দর্শকদের মাঝে। রুবেল দাসের(Rubel das)সঙ্গে পল্লবী শর্মার (pallabi sharma )জুটি ও বেশ পছন্দ করেন দর্শকরা।

বর্তমানে ধারাবাহিককে দেখা যাচ্ছে পর্ণার সঙ্গে বিয়ে হতে যাচ্ছে অভিমন্যুর। আর সেই বিয়েতেই ব্যাঘাত ঘটাতে চলে এসেছে সৃজন সহ তার পুরো পরিবার। রুজিরা আর বর্ষা কে আগেই ওয়েটার হিসেবে পাঠিয়ে দেয়া হয়েছিল বিয়ের জায়গায়। তারপর অমি বাবু আর চয়ন উড়িয়া পণ্ডিত সেজে বিয়ে বাড়িতে যান।

Neem phuler modhu is preaised by netizen for upcoming track

তারপর দেখা যায় সবাইকে জোলাপ মেশানো শরবত খাইয়ে দেয় বর্ষা এবং রুজিরা। ফলে বিয়ে বাড়িতে উপস্থিত সবাই ব্যস্ত হয়ে পড়ে বাথরুম যাওয়ার জন্য আর এদিকে পর্নাকে একা পেয়ে ঘিরে ফেলে সৃজন সহ বাড়ির সবাই।

সৃজন পর্ণাকে‌ আবার বিয়ে করতে চাইলে রাজি হয় না পর্ণা। তখন পর্ণাকে‌ আটকাতে সবাই মিলে একটা পন্থা বার করে। তারপর দেখা যায় পর্ণা বেড়িয়ে যেতে চাইলে পর্ণার সামনে প্রথমে শুয়ে পড়ে চয়নদা। পর্ণা রাস্তা আটকায় শুয়ে সেই দেখে সৃজনের বাবাও শুয়ে পড়ে চয়নের পাশে, তারপর একে একে বাকিরাও শুয়ে পর্ণার রাস্তা আটকায়। সবাই কেন এরকম করছে জিজ্ঞেস করায় পর্ণা কে সবাই বলে বিয়ের মন্ডপ ছেড়ে যেতে হলে তাদের উপর দিয়েই যেতে হবে পর্ণাকে।

সবাই এভাবে চাপ সৃষ্টি করতে থাকে পর্ণার উপর। এই মুহূর্তে সৃজনকে বিয়ে করে নিতে হবে এটাই তাদের একমাত্র দাবী। নাকি সবকিছু ভুলে শেষ অব্দি বিয়ে করবে সৃজনকে। নাকি বিয়ে হওয়ার আগেই সেখানে অভিমুন্য এবং ঈশা এসে সবকিছু ভেস্তে দেবে। এই সবকিছুর উত্তরই পাওয়া যাবে গল্পের আগামী পর্ব গুলিতে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।