জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

গ্রামের স্কুল থেকে রূপাকে তাড়িয়ে দিল দিদিমণি, অভিমানে গ্রাম ছাড়ার সিদ্ধান্ত নিল রূপা! কি ভবিষ্যৎ হতে চলেছে তার?

Anurager Chhowa Today Episode: টান টান উত্তেজনা স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’য় (Anurager Chhowa)। মা-মেয়ে একে অপরকে খুঁজতে মরিয়া চেষ্টা করছে। কিন্তু বারবার অন্তত অন্তরায় হয়ে দাঁড়াচ্ছে সোনা। মায়ের সঙ্গে রূপার যোগাযোগের শেষ রাস্তাটাও বন্ধ করে দিয়েছে সে। বারবার দীপাকে খুঁজতে বাধা দেওয়ার চেষ্টা করছে সে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১২ই সেপ্টেম্বর (Anurager Chhowa Today Episode 12th September)

এতদিনে হিংসেকুটি নাম সার্থক। সোনার আচরণে স্পষ্ট সে গল্পের পরবর্তী খলনায়িকা হতে চলছে। ঠিক যেন দ্বিতীয় মিশকা। এদিকে, খবরের কাগজে বিজ্ঞাপন দিয়েছে রূপা। তার আশা, এই বিজ্ঞাপন দেখেই তার মা তার সঙ্গে যোগাযোগ করবে। বিজ্ঞাপনে ফান্টুসের ফোন নম্বরও দেওয়া। তাই এদিন ফান্টুসের ফোন নিজের কাছে রাখে রূপা।

sona closed all the ways of rupa coming back in sengupta family

এদিন প্রথম গ্রামের স্কুলে রূপা যায়। স্কুলে ক্লাসের মাঝে ফোন বেজে ওঠে। দিদিমণি ক্লাসে ফোন বাজতে দেখে রেগে যায়। বলে স্কুলে ফোন আনা বারণ। রূপা কেন এনেছে। রূপার কোনও কথা না শুনেই রূপার ফোন কেড়ে নিতে চায়। তাকে ক্লাস থেকে বের করে দেয়। রূপা কোনও রকমে ফোন ছিনিয়ে নিয়ে বাড়ি চলে আসে।

দিদিমণি বাড়িতে এসে ফান্টুসকে যা নয় তাই বলে। তবে ফান্টুস রূপার পক্ষ নিয়ে উচিত কথা বললে দিদিমণি রূপা ও লাট্টু দুজনকেই স্কুল থেকে বের করে দেয়। ফান্টুস ভাবে সে রূপাকে বড় স্কুলে পড়াশোনা করাবে। দরকারে ভেরির পাশের জমি বেচে দেবে।

বিন্নি বারবার ফান্টুসকে বোঝায়। লাট্টুর ভবিষ্যত কী হবে? কীভাবে তাদেরকে সংসার চলবে? ফান্টুস বলে, রূপার মধ্যে সে তার ছোটিকে দেখতে পায়। হয়ত, রূপাকেই ছোটি হিসেবে তার কাছে পাঠিয়েছে। কিন্তু আড়াল থেকে রূপা ফান্টুসের সব কথাই শুনতে পায়। সে বুঝতে পারে এখানে থাকা তার ঠিক হবে না। এবার তাকে নিজে থেকেই মাকে খুঁজতে হবে। তাই কাউকে কিছু না বলে চলে যাওয়ার সিদ্ধান্ত নেয় রূপা।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।