জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

‘ওকে ফাঁসানো হচ্ছে…!’, বিতর্কের মাঝে পরিচালকের ঢাল হয়ে দাঁড়ালেন স্ত্রী রূপী সহবাস সঙ্গিনী শুক্লা

আরজি কর কাণ্ড ( RG Kar Case ) নিয়ে তোলপাড় রাজ্য। এই সময় অরিন্দম শীলের ( Arindam Shil ) বিরুদ্ধে যৌ’ন হে’ন’স্থা’র অভিযোগ এনেছেন টেলিভিশনের এক অভিনেত্রী। যিনি সদ্য সিনে দুনিয়ায় পা বাড়িয়েছেন। অভিযোগের ভিত্তিতেই মহিলা কমিশন ডেকে পাঠায় অভিনেত্রী এবং পরিচালককে।

দীর্ঘ আলোচনা চলে এদিন। এরপর সেই অভিনেত্রী পরিচালকের নামে থানায় এফআইআর দায়ের করেন। তারপরই অনির্দিষ্টকালের জন্য ডিরেক্টরস গিল্ড পরিচালককে সাসপেন্ড করে দিয়েছেন। এবার এই প্রসঙ্গ নিয়ে মুখ খুললেন অরিন্দমের সহবাসসঙ্গী শুক্লা দাস।

অরিন্দমের সহবাসসঙ্গী শুক্লা দাস সরাসরি নিশানা করেন লীনা গঙ্গোপাধ্যায়কে। তিনি জানান, পরিচালক অরিন্দম শীলকে ইচ্ছাকৃত ভাবেই ফাঁসানো হয়েছে। তাঁর ৩৫ বছরের কেরিয়ার জীবনকে কালিমালিপ্ত করার চেষ্টা করা হচ্ছে।

ঘটনা প্রসঙ্গে কী বলছেন শুক্লা?

শুক্লার কথায়, ‘৩রা এপ্রিল ঘটেছে এই ঘটনা, ওই অভিনেত্রী এতদিন পর কেন জানালেন? এমনও তো হতে পারে ওকে কেউ প্রভাবিত করেছেন। অরিন্দমের সব নায়িকাদের সঙ্গে কথা বলা উচিত। একটা ভিত্তিহীন ঘটনার উপর ভিত্তি করে কখনই প্রশ্ন তোলা উচিত নয়।’

তিনি আরও বলেন, ‘লীনা গঙ্গোপাধ্যায় মহিলা কমিশনের চেয়ারপার্সন। তিনি আবার প্রযোজক এবং পরিচালকও। তবে একটি সিরিয়ালেই অভিনয় করেন ওই নায়িকা। তাহলে কি কোথাও স্বার্থের সংঘাত হয়েছে?’ অরিন্দম সঙ্গিনীর দাবি, সেদিন সেটে উপস্থিত না থাকলেও তিনি জানেন কী হয়েছে। কারণ অরিন্দম তাঁকে সব কথাই বলেন। তাঁর মতে, অরিন্দম কেবলই সিন ব্যাখ্যা করছিলেন নায়িকাকে।

TollyTales NewsDesk