জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

অহংকার‌ই পতনের কারণ! রুপোলি পর্দা ছাড়তে হল সৌমীতৃষাকে? বড়সস্ক্রিনে আসছে না অভিনেত্রীর পরবর্তী কাজ

জি বাংলার ( Zee Bangla ) মিঠাই ( Mithai ) ধারাবাহিক তাঁকে দিয়েছিল আকাশ ছোঁয়া খ্যাতি। তারপর আর পিছন পানে ফিরে তাকাতে হয়নি। ছোটপর্দার গন্ডি পেরিয়ে বড়পর্দা। টলিউড ( Tollywood ) সুপারস্টার দেবের ( Dev ) হাত ধরে বড়পর্দায় অভিষেক। একের পর এক সিনেমার অফার। লোকে বলে, অহংকারে মাটিতে পা পড়তো না অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ডুর ( Soumitrisha Kundoo )।

বড়পর্দায় সুযোগ পাওয়ার পরই ছোটপর্দার সহকর্মীদের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন। সমাজমাধ্যমে আনফলো করেন একাধিক অভিনেতাদের। হঠাৎ কেন সহকর্মীদের আনফলো? যদিও সৌমীতৃষা কতটা অহংকারে আর কতটা নিজেকে টক্সিসিটি থেকে বের করতে চেয়েছিলেন সে প্রশ্নের সরাসরি খোলসা করেননি।

som torsha and mithai

তবে কথায় বলে, অহংকারের পতন নিশ্চিত। এবার নাকি বড়পর্দায় দেখা যাবে না সৌমীতৃষাকে। অভিনেত্রীর পরবর্তী কাজ রিলিজ হবে না থিয়েটারে। তবে কি মিঠাইরানির পতনের শুরু? ‘কুছ তো লোগ ক্যাহেঙ্গে… লোগো কা কাম হ্যায় কেহেনা…।’ পতনের জল্পনা উড়িয়ে ওটিটি প্ল্যাটফর্ম হইচইতে আসছে সৌমীর নতুন ওয়েব সিরিজ ‘কালরাত্রি’।

সদ্য প্রকাশ্যে এসেছে ‘কালরাত্রি’তে সৌমীতৃষার লুক সেট। একেবারে অন্যরকম সাজে দেখা গেল মিঠাইরানিকে। লাল বেনারসি, গা ভর্তি সোনার গয়নায় নজরকাড়া অভিনেত্রী। তবে নতুন বৌয়ের চোখে মুখে হতাশা ও উৎকণ্ঠা স্পষ্ট। সিরিজে এই চরিত্রের নাম ‘দেবী’।

কালরাত্রির গল্পে দেখা যাবে, বিয়ের রাতে দেবী জানতে পারবে তার বান্ধবীর ভবিষ্যত বাণী। আর জেনেই সে হতবাক। সে জানে তার স্বামীর রহস্য মৃত্যুর সম্ভবনা রয়েছে। তাই উৎসবের আবহেও এক অজানা ভয় কাজ করতে থাকে নতুন বউয়ের buker ভিতর। ধীরে ধীরে রহস্য আরও ঘনিভূত হয়। দেবী কি পারবে এই সমস্যার মোকাবিলা করতে?

এই মুহূর্তে জোর কদমে চলছে কালরাত্রির শুটিং। সৌমীতৃষার বিপরীতে অভিনয় করবেন অভিনেতা ইন্দ্রাশিস রায়। ইতিমধ্যে তার লুকও প্রকাশ্যে এসেছে। সৌমীতৃষা ও ইন্দ্রাশিস ছাড়াও ওয়েবসিরিজে অভিনয় করবেন রূপাঞ্জনা মিত্র, রাজদীপ গুপ্ত ও সৌরিতি বন্দ্যোপাধ্যায়।

TollyTales NewsDesk