জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

মালাকে যোগ্য জবাব দিল কৌশিকী! মেহেন্দিকে উৎসবের স্ত্রী রূপে আশীর্বাদ করে মুখার্জি বাড়ির দায়িত্ব তুলে দিল সে

জি বাংলার (Zee Bangla) সুপারহিট ধারাবাহিক জগদ্ধাত্রী(Jagaddhatri)। প্রথম থেকেই এই মেগা সিরিয়ালটির গল্প দর্শকদের মনে ধরেছিল। জ্যাস সান্যালের কাহিনী সকলের থেকে আলাদা। রহস্য, রোমাঞ্চ, অ্যাকশনের পাশাপাশি প্রেম, পরিবার ও সম্পর্কের কাহিনী ধারাবাহিক জুড়ে ফুটে উঠেছে। বর্তমানে মালা চ্যাটার্জিকে নিয়ে মুখার্জি বাড়ি যেন অতিষ্ঠ হয়ে উঠেছে। আর তাই এবার এই মালাকে যোগ্য জবাব দিল বড়দি কৌশিকী।

‘জগদ্ধাত্রী’ আজকের পর্ব ১৬ সেপ্টেম্বর এপিসোড | Jagaddhatri Today Episode 16 September

কার্যত উড়ে এসে জুড়ে বসেছে মালা চ্যাটার্জি। সে নাকি উৎসব মুখার্জির প্রথম পক্ষের স্ত্রী। মেহেন্দি নাকি তাঁর দ্বিতীয় স্ত্রী! আর এই কথা জানার পর পায়ের নীচ থেকে মাটি সরে যায় মেহেন্দির। তবে মেহেন্দি একা নয়। তার সাথে রয়েছে গোটা মুখার্জি পরিবার, তার নিজের দিদি জগদ্ধাত্রী।‌

Picsart 24 09 15 20 15 50 342

কিন্তু শাশুড়ি মা বৈদেহী মুখার্জি মেহেন্দির বদলে মালাকে বরণ করে নিয়েছেন। এদিকে, কৌশিকী এবং জগদ্ধাত্রী বদ্ধপরিকর মালাকে মুখার্জি বাড়ি থেকে তাড়ানোর জন্য। ধারাবাহিকের পর্বে দেখা যায়, আশীর্বাদ হচ্ছে মালার। ‌মালাকে আশীর্বাদ করতে এসেছে তার পরিবারের লোকজন এমনকি স্বয়ং দিব্যা সেন। আর সেই ঘটনা দেখে রীতিমতো অবাক সকলেই।

এরমাঝে মালাকে যোগ্য জবাব দিতে একটা সুন্দর সোনার হার তাকে দেখায় কৌশিকী মুখার্জি। তবে এই হার সে মালাকে দেয় না। বদলে, মেহেন্দির গলায় পরিয়ে দেয়।কৌশিকী মেহেন্দিকে বলে, তুমি এ বাড়ির যোগ্য বউ। এ বাড়িতে সুখ, সমৃদ্ধি আসুক তোমার হাত দিয়ে। এই ঘটনা দেখে চুপ করে থাকে না বৈদেহী মুখার্জি। ঠিক একই রকম আরো একটা সোনার হার এনে মালাকে পরিয়ে দেন তিনি।

আশীর্বাদী হার পেয়ে খুশি হয় মালা। কৌশিকীর অবাক লাগে বৈদেহীর কাণ্ড দেখে। মালাকে হার পরানোর সময় বৈদেহী বলে, তুমি আমার ঘরের লক্ষ্মী।‌তোমার কোন অসম্মান হোক তা আমি হতে দেব না। কিন্তু, হাল ছাড়ার পাত্র নয় কৌশিকীও। মালাকে তাঁরা উচিত শিক্ষা দিয়ে ছাড়বেই।

Piya Chanda