জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ফুটবল, ক্রিকেট সব গেল এবার হকি স্টিক নিয়ে ফিরছেন দীপান্বিতা! নতুন রূপে পর্দা কাঁপাতে ফিরছেন নায়িকা

বাংলা সিরিয়াল জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন দীপান্বিতা রক্ষিত ( Dipanwita Rakshit)। তবে ছোট পর্দার দর্শকদের কাছে তিনি পরিচিত খুকুমণি বা তুঁতে নামেই। স্টার জলসার (star jalsha) ধারাবাহিকে অভিনয় করে দারুণ জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী। তবে ছোট পর্দার যাত্রা শুরু হয়েছিল খলনায়িকার চরিত্রে।

স্টার জলসার একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ‘সাঁঝের বাতি’তে খলনায়িকা ছিলেন দীপান্বিতা। এই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর নতুন রূপে খুকুমণি হয়ে ফিরে মন জয় করে নিয়েছিলেন ছোট পর্দার দর্শকদের। ‘খুকুমণি হোম ডেলিভারি’ ধারাবাহিক থেকেই বিপুল জনপ্রিয়তা পেয়েছেন দীপান্বিতা। ধারাবাহিকে খুকুমণি চরিত্রে দীপান্বিতার বলা সবকটি ডায়লগ মুখস্ত ছিল দর্শকদের।

এরপর স্টার জলসারই আরেক ধারাবাহিক ‘তুঁতে’তে দেখা যায় দীপান্বিতাকে। এই ধারাবাহিকের চরিত্রটিও মেয়ের জনপ্রিয় হয় দর্শকদের মাঝে। তবে এই ধারাবাহিকটি বেশিদিন চলেনি স্টার জলসার পর্দায়। দীপান্বিতা কে শেষ টিভির পর্দায় দেখা গিয়ে ছিল সান বাংলার ধারাবাহিক ‘মঙ্গলময়ী মা শীতলা’তে।

আবার কবে দীপান্বিতাকে টিভির পর্দায় দেখা যাবে এই নিয়ে প্রশ্নের শেষ নেই দর্শকদের মনে। তবে শোনা যাচ্ছে তার জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হবে না দর্শকদের। শোনা যাচ্ছে নতুন এক ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে ফিরতে চলেছেন অভিনেত্রী।

সূত্রের খবর, জি বাংলার নতুন ধারাবাহিকে নায়িকার চরিত্রে অভিনয় করতে চলেছেন দীপান্বিতা। এই নতুন ধারাবাহিকটি নিয়ে আসছে টেন্ট সিনেমা প্রোডাকশন হাউজ। দীপান্বিতাকে এখানে দেখা যেতে চলেছে এক মহিলা হকি খেলোয়াড়ের ভূমিকায়। শোনা যাচ্ছে এই বছর থেকেই জি বাংলার পর্দায় শুরু হয়ে যেতে পারে দীপান্বিতার এই নতুন ধারাবাহিক।

TollyTales NewsDesk