জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

‘হয়ত গল্প ফুরিয়ে এসেছে, তবে বিষয়টা মেনে নেওয়া যাচ্ছে না?’ পুজোর মাসেই বিসর্জন যাবে পর্ণা-সৃজনের গল্প? জানালেন রুবেল?

বাংলা টেলিভিশনের ( Bengali Television ) জনপ্রিয় মেগা সিরিয়াল ( Mega Serial ) ‘নিম ফুলের মধু’ ( Neem Phooler Madhu )। জি বাংলার ( Zee Bangla ) এই সিরিয়াল দীর্ঘদিন টিআরপি ( TRP ) তালিকায় এক নম্বর স্থানে বিরাজমান ছিল। বর্তমানে গল্পের ট্র্যাক চলছে ধীরেসুস্থে। এর প্রভাব টিআরপিতে পড়েছে বৈকি! আর রেটিং নিম্নগামী হলেই লাল বাতি দেয় চ্যানেল।

দিনকয়েক আগে থেকেই স্টুডিওপাড়ায় জল্পনা উড়ছিল, এবার চ্যানেলের রোষের মুখে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘নিম ফুলের মধু’। ঘড়ির কাঁটা রাত আটটা ছুঁলেই নায়িকা আলোক পর্ণার কেরামতি দেখতে টিভির সামনে বসে পড়েন ধারাবাহিকপ্রেমীরা। দর্শকদের অন্যতম পছন্দের জুটি পর্ণা-সৃজন। শুরু থেকেই নায়ক-নায়িকা ছাড়াও বাবুর মা আর ধ্যাষ্টামো জেঠু সুপারহিট।

উল্লেখ্য, টেলিপাড়ার অন্দরমহলে কানাঘুষো। উল্টো গিনতি শুরু হয়ে গিয়েছে নিম ফুলের মধুর। শেষের পথে এই সিরিয়াল। পুজোর পরপরই নাকি সৃজন-পর্ণার গল্পে রাশ টানবে চ্যানেল কর্তৃপক্ষ। খবর শুনে মাথায় হাত ধারাবাহিক প্রেমীদের। ইতিমধ্যেই সাফল্যের সঙ্গে দুবছর পার করে ফেলেছে উত্তর কলকাতার দত্ত বাড়ির গল্প। এখনও প্রথম পাঁচে নিজের পোক্ত জায়গা কায়েম রেখেছে। কিন্তু তারপরেও কেন এই রটনা?

কানাঘুষোয় স্টুডিওপাড়ায় মাঝেমাঝেই এমন সব খবর ওড়ে যার আদৌ কোনও সারবত্তা নেই। কনফার্ম খবর দিতে পারেন কলাকুশলী ও অভিনেতারা। এ প্রসঙ্গে শুটিংয়ের বাড়তি চাপ সামলে কী বলছেন সিরিয়ালের নায়ক সৃজন ওরফে অভিনেতা রুবেল দাস ( Rubel Das )?

প্রথম সারির এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে রুবেল বলেন, ‘গুঞ্জন আমার কানেও এসেছে। তবে অফিসিয়ালি আমাদের কাছে এমন কোনও খবর নেই যে নিম ফুল শেষ হচ্ছে। আমরা পুজোর ব্যাঙ্কিং-এর জন্য শুট করছি, এখন কাজের প্রচণ্ড চাপ। কিন্তু আজকাল কখন যে কী হয় সেটা আগে থেকে তো বলা যায় না! শেষ হওয়ার চর্চার বিষয়টাও আমাদের কাছে একেবারেই গ্রহণযোগ্য নয়। তবে সিদ্ধান্ত নেবেন নির্মাতারা। হয়ত গল্প ফুরিয়ে এসেছে…।’

TollyTales NewsDesk