জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

দুঃসংবাদ অভিনেত্রী অস্মিতা চক্রবর্তীকে ঘিরে, আর অভিনয় করতে দেখা যাবে না তাকে! চিরকালের মতো ধারাবাহিক ছাড়লেন অভিনেত্রী?

টেলিভিশন ( Television ) জগতে এমন অনেক অভিনেত্রী থাকেন, যারা নায়িকার চরিত্রে অভিনয় করে দর্শকের মনে একটা আলাদা জায়গা করে নেয়। আবার এমন অনেক ক্ষেত্র তৈরি হয় যেখানে দেখা যায় নায়িকার থেকে পার্শ্ব চরিত্রে অভিনয় করা চরিত্রগুলো দর্শকের মনে অনেক গভীরে ছাপ ফেলে যায়। এমন অনেক ধারাবাহিক আছে যেখানে প্রধান জুটিকে ছাপিয়ে যায় পার্শ্ব জুটি।

যেমন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’তে নোয়া কিয়ান জুটির চাইতে ডোডো উজ্জ্বয়িনী,
রাজা মাম্পি জুটি সব থেকে বেশি জনপ্রিয় হয়ে উঠেছিল। এক‌ইরকমভাবে ভাগ্যলক্ষী ধারাবাহিককেও দেখা গিয়েছিল নায়ক নায়িকার চরিত্রের পাশাপাশি একটি পার্শ্ব জুটি জনপ্রিয় হয়ে উঠেছিল। এই জুটিতে অভিনয় করেছিলেন অস্মিতা আর প্রারব্ধি।

এই ভাগ্যলক্ষী ধারাবাহিকে শুভ আর রিয়া জুটি রীতিমত জনপ্রিয় হয়ে ওঠে। দর্শকরা এই জুটিকে অল্পদিনের মধ্যেই ভালোবেসে ফেলেন। এই রিয়া চরিত্র করে তখন থেকেই জনপ্রিয় হয়ে ওঠেন অস্মিতা চক্রবর্তী। এই ধারাবাহিকের দ্বারাই টেলিভিশন জগতে পা দেন তিনি। সম্প্রতি জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছেতে খুব সুন্দর একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অস্মিতা।

এই ধারাবাহিকে তার চরিত্রের নাম প্রিয়া। শুরু থেকেই যে শ্যামলীকে ভালোবাসে এবং শ্যামলীকে বাঁচানোর জন্য তাকে রীতিমত সমর্থন করে। এই চরিত্রটিকেও দর্শক বেশ ভালোবেসে ফেলেছেন। তবে এরই মধ্যে শোনা গেল খারাপ খবর, যে কারণে বেশ কয়েকদিন হয়ত পর্দায় তাকে দেখতে পাওয়া যাবে না। খারাপ খবরটি শুনবার পর তার ভক্তরা পর্যন্ত দুশ্চিন্তায় পড়ে গিয়েছেন।

অস্মিতা চক্রবর্তী নিজেই এই খারাপ খবরটি শেয়ার করেছেন তার ভক্ত অনুরাগীদের মাঝে। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে অভিনেত্রী বলেছেন, ‘আমার একটা অপারেশন হয়েছে ও বারোটা সেলাই করেছে,তার জন্য আমি বর্তমানে আর কোন আপডেট দেওয়ার মত অবস্থায় থাকব না।’-তবে কী কারনে অভিনেত্রীর এই অপারেশন হয়েছে বা অভিনেত্রীর আসলে কী হয়েছে সেটা জানা যায়নি।

কারণ এই পোস্ট শেয়ারের আগে অবধি অভিনেত্রী নিজের শারীরিক অবস্থার বিষয়ে কোন‌ও কিছুই জানাননি তাই স্বাভাবিকভাবেই দুশ্চিন্তায় রয়েছেন দর্শক। তবে বোঝাই যাচ্ছে অভিনেত্রীর এই শারীরিক অবস্থায় বেশ কয়েকদিন তিনি শুটিং করতে পারবেন না তাই তার চরিত্রটি দেখা যাবে না। অনেকেই এই পোস্ট দেখে তার শারীরিক সুস্থতা কামনা করেছেন এবং তাড়াতাড়ি যাতে তিনি আবার টেলিভিশনের পর্দায় প্রিয়া চরিত্রে ফিরে আসেন তার জন্য প্রার্থনা করেছেন।

TollyTales NewsDesk