জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ফুলকি জমজমাট! ঈশিতাকে বোকা বানিয়ে রুদ্রের সব পরিকল্পনা ভেস্তে দিল ফুলকি

জি বাংলার ( Zee Bangla ) জনপ্রিয় ধারাবাহিক ফুলকি ( Phulki )। ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে দেখা যাচ্ছে, দেবদাস মাইতিকে খুঁজতে লালকুঠি থেকে শুরু করে একাধিক জায়গায় খুঁজে চলছে ফুলকি ও রোহিতের দলবল। কিন্তু বারবার পরিকল্পনা বিফলে গিয়ে খালি হাতেই ফিরতে হয় তাদের। কারণ ঈশিতার মাধ্যমে রুদ্র আগে থেকেই সব খবর পেয়ে গিয়ে দেবদাস মাইতিকে নিরাপদ জায়গায় সরিয়ে নেয়। অপরদিকে, সাংবাদিক বৈঠক ডেকেছে রূদ্র।

ফুলকি আজকের পর্ব ১৮ই সেপ্টেম্বর ( Phulki today full episode 18 th September )

গল্পের শুরুতে দেখা যায়, সাংবাদিক বৈঠকে সময় মতো উপস্থিত হয়েছে রূদ্র। তার সঙ্গে রয়েছেন মৃন্ময় ও অভিজিৎ বাবু। সরাসরি সাংবাদিকদের সে বলে, ভগবানপুরে উড়ালপুল ভেঙে যাওয়ার ঘটনা দুঃখজনক। এই ধরনের ঘটনা যত না ঘটে তত ভাল। তবে মানুষের জীবনে অ্যাক্সিডেন্ট ঘটেই। দুর্ঘটনা বলে কয়ে ঘটে না। এর জন্য কাউকেই দায়ী করা যায় না। তবে আহতদের দু’লক্ষ টাকা দেওয়ার ঘোষণা করে সে।

Phulki episode update.

একথা শুনে চমকে যায় রোহিত, ফুলকি, লাবু। কারণ টাকা পাওয়ার সকলে ভুলে যাবে। প্রশ্ন করবে না কার জন্য এই দুর্ঘটনা ঘটেছিল? এই ঘটনার দায়ভার কার? সব প্রশ্ন ধামাচাপা পড়ে যাবে। রূদ্র যে ইচ্ছে করে করেছে তা বুঝতে পারে ফুলকি। কিন্তু আসল অপরাধী কে তা খুঁজে বের করবেই দাবাং নায়িকা। হাল ছাড়বে না সে। অপরাধীকে ধরে উচিত শিক্ষা দেবে রোহিত-ফুলকি।

তারপর সকলে মিলে রায়চৌধুরী বাড়িতে ফিরে আসে। অংশুমান-পারমিতাও আসে সেখানে। পারমিতাকে সব কথা খুলে বলে ফুলকি। এদিকে, রূদ্র ভাবছে দু’লক্ষ টাকা পেয়ে আসল অপরাধীর নাম ভুলে যাবে সকলে। থানায় ইতিমধ্যেই চাপ আসা শুরু হয়ে গিয়েছে। উপর মহলের চাপে তদন্ত আর বেশি দূর এগোনো সম্ভব নয়। তবে দেবদাস মাইতিকে রুদ্র কোথায় লুকিয়ে রেখেছে সেটা জানা গেলে অনেকটা সাহায্য হয়।

এমতাবস্থায় ঈশিতা কান পেতে সবটা শুনছিল। ঈশিতাকে দেখতে পায় ফুলকি। তারপর ধানু ঈশিতার মোবাইলের কভারের ছবি তুলে নিয়ে আসে। সবটাই ফুলকির পরিকল্পনা। ঈশিতার ফোনটা নিয়ে সেখান থেকে রুদ্রকে ফোন করে কথায় কথায় জেনে নেবে দেবদাস কোথায় আছে আর সেই মুহূর্তে ধানুর কভার পরানো ফোনটা থাকবে ঈশিতার কাছে।

TollyTales NewsDesk