জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

জি জমজমাট! নতুন ধারাবাহিক নিয়ে ছোট পর্দায় ফিরে দর্শকদের চমকে দিতে চলেছেন জি বাংলার সবচেয়ে জনপ্রিয় নায়ক !

বর্তমানে বাংলা ধারাবাহিকগুলি খুব একটা বেশি দিন ধরে চলতে পারছে না টেলিভিশনের পর্দায়। কোন ধারাবাহিকের গল্প শেষ হয়ে যাচ্ছে ছয় মাসের মধ্যেই কিংবা ধারাবাহিক বন্ধ করে দেয়া হচ্ছে চার মাস যেতে না যেতে। এর কারণ মূলত টিআরপির লড়াইতে ভালো ফল করতে না পারা। যে ধারাবাহিকগুলি টিআরপি লড়াইতে ভালো ফল করতে পারে না, সেই সেই ধারাবাহিকগুলিকে চ্যানেল এবং নির্মাতাদের তরফ থেকে বন্ধ করে দেওয়ার প্রবণতা তৈরি হয়েছে ইদানিং। সেই ধারাবাহিকের পরিবর্তে নিয়ে আসা হচ্ছে নতুন গল্পের নতুন ধারাবাহিক। যা সহজেই দৃষ্টি আকর্ষণ করছে দর্শকদের।

শোনা যাচ্ছে জি বাংলার পর্দাতে আসতে চলেছে বেশ কয়েকটি নতুন ধারাবাহিক। এমনকি বেশকিছু জনপ্রিয় মুখ ফিরতে চলেছে এই ধারাবাহিকগুলির মাধ্যমে। কারা কারা ফিরতে চলেছে ছোট পর্দায় এই নিয়ে উত্তেজনার শেষ নেই দর্শকদের মধ্যে। এর মধ্যেই সোনা গেছে, জি বাংলা তিনটে ধারাবাহিক শীঘ্রই নিয়ে আসতে চলেছে তাদের চ্যানেলে।

জি বাংলার পর্দায় আসতে চলেছে তিনটে নামকরা প্রোডাকশন হাউসের নতুন ধারাবাহিক। শোনা যাচ্ছে নভেম্বর মাসে আসতে চলেছে জি বাংলার নিজস্ব প্রোডাকশনের একটি ধারাবাহিক। তবে এই মুহূর্তে শোনা যাচ্ছে তার আগেই অন্য একটি নামই প্রোডাকশন হাউজের নতুন ধারাবাহিক আসতে চলেছে জি বাংলার পর্দায়।

জি বাংলার পর্দায় এই নতুন ধারাবাহিকটি আনতে চলেছে ইন আইডিয়াস প্রডাকশন হাউজ। আলোর কোলে এবং অমর সঙ্গীর আবার জি বাংলার পর্দায় নতুন ধারাবাহিক আনতে চলেছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের প্রোডাকশন হাউজ। শোনা যাচ্ছে এই ধারাবাহিকে ছোট পর্দায় ফিরতে চলেছেন এই সময়ের ছোটপর্দার সব থেকে হ্যান্ডসাম এবং নামকরা নায়ক।

এন আইডিয়াস প্রোডাকশন হাউজের এই ধারাবাহিকের মধ্য দিয়ে ছোট পর্দায় আবার ফিরতে চলেছেন ছোটপর্দাযর এই প্রজন্মের সবথেকে জনপ্রিয় নায়ক আদৃত রায়। মিঠাই ধারাবাহিকের পর আবার এই ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাবে আদৃতকে। তা কি আবার কবে ছোট পর্দায় দেখা যাবে এই নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা বরাবরই থাকে চরমে। অনেকদিন ধরেই অধীর আগ্রহে অপেক্ষা করেছিলেন তারা। অবশেষে আদৃতের ছোট পর্দায় ফেরার খবরে খুশির হাওয়া দর্শকদের মনে।

TollyTales NewsDesk