জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

যমজে চমক! স্টার জলসার পর এবার জি বাংলায় যমজ বোনের গল্প, আসছে ‘তোতা কাহিনী’! প্রধান চরিত্রে কারা?

একের পর এক নতুন ধারাবাহিক আসছে টিভি পর্দায়। আর সেই ধারাবাহিকগুলি হয়ে উঠছে দর্শক মহলের প্রিয়। স্টার জলসা (Star Jalsha) এবং জি বাংলার (Zee Bangla) ধারাবাহিকের টিআরপি প্রতিযোগিতা অব্যাহত। ঠিক এমন সময় প্রায় একই ধরনের দুটি ধারাবাহিক টেলিভিশন পর্দায় আসছে।

জলসার পর এবার জি বাংলায় যমজ বোনের গল্প!

নতুন আসা মেগা সিরিয়ালগুলির মধ্যে বেশ কিছু সিরিয়াল যেমন রাতারাতি জনপ্রিয় হয়ে উঠছে, ঠিক তেমনভাবেই কিছু সিরিয়াল হারিয়ে যাচ্ছে টিআরপি প্রতিযোগিতার লড়াইতে হেরে। কিছুদিন আগেই অন্তিম পর্বের বার্তা দিয়েছে জি বাংলার ‘কে প্রথম কাছে এসেছি’। তার বদলে এবার টেলি পর্দায় দেখা যাবে নতুন মেগা।

কিছুদিন আগে স্টার জলসার তরফে নতুন একটি ধারাবাহিক শুরুর খবর শোনা গিয়েছিল। নতুন এই মেগার প্রধান চরিত্রে দেখা যাবে অভিনেত্রী তিতিক্ষা দাস ও অভিনেত্রী নন্দিনী দত্তকে। আবার তাঁদের নায়কের চরিত্রে দেখা যাবে ‘তোমাদের রানী’ খ্যাত অর্কপ্রভ রায় ও সায়ন দত্তকে। যমজ বোনের গল্প নিয়ে শুরু হচ্ছে জলসার এই মেগা।

এর মধ্যে শোনা যাচ্ছে জি বাংলাতেও আসছে ঠিক এমন ধরনের একটি গল্প। এই গল্পটিও যমজ বোনের গল্প। আর এই সিরিয়ালের হাত ধরে কামব্যাক করবেন ‘কে প্রথম কাছে এসেছি’ খ্যাত অভিনেত্রী মোহনা মাইতি। আর বিপরীতে দেখা যাবে ‘নিম ফুলের মধু’ খ্যাত প্রিয়াঙ্কা বসাককে। ধারাবাহিকের নাম হতে পারে ‘তোতা কাহিনী’। তবে পরবর্তীতে নাম বদল হতে পারে।

mohona maity

‘কে প্রথম কাছে এসেছি’ ধারাবাহিকের নায়ক সায়ন দত্ত এখন জলসার পর্দায়। আর নায়িকা প্রায় একই ধরনের একটি ধারাবাহিক নিয়ে জি বাংলার পর্দায়। খবর পাওয়া যাচ্ছে, জি বাংলা প্রোডাকশন হাউজের আন্ডারে আসতে চলেছে এই ধারাবাহিকটি। উল্লেখ্য, ধারাবাহিকটিতে দুই যমজ বোনের চরিত্রে দেখা যাবে অভিনেত্রী মোহনা মাইতি ও প্রিয়াঙ্কা বসাককে। খবর মিলল, খুব সম্ভবত পুজোর পরপরই আসবে এই ধারাবাহিক।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।