জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

সন্ধ্যা হয়ে গীতাকে শুভেচ্ছা জানিয়েছিলেন, এবার আনন্দী হয়ে তার‌ই কঠিন প্রতিদ্বন্দ্বী হয়ে উঠলেন! ‘আনন্দী’ শুরু হলে চাপে পড়বে গীতা?

টেলিভিশন পর্দায় একের পর এক নতুন মেগা সিরিয়ালের ঘনঘটা। একদিকে যেমন বেশ কিছু নতুন সিরিয়াল শুরু হচ্ছে, আবার সেই সঙ্গে শেষ হচ্ছে আগের ধারাবাহিকগুলি। বর্তমানে স্টার জলসা (Star Jalsha), জি বাংলা (Zee Bangla) সান বাংলা (Sun Bangla) নিত্যনতুন ধারাবাহিক আনছে দর্শকদের জন্য। সোমবার থেকেই আরম্ভ হচ্ছে ‘আনন্দী’ (Anandi) জি-তে আসছে গীতার কঠিন প্রতিপক্ষ।

আনন্দী ও গীতার মধ্যে টক্কর! এগিয়ে থাকছে কে?

মিষ্টি মুখে অসুখ সারানোর টোটকা আনছে আনন্দী। জি বাংলার এই সিরিয়ালটিকে নিয়ে দর্শক মহলের আগ্রহ তুঙ্গে। অনেকগুলি কারণ এর মধ্যে তার প্রধান কারণ অন্বেষা -ঋত্বিকের জুটি। ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের মাধ্যমে টেলিভিশন পর্দায় অত্যন্ত জনপ্রিয় হয় এই জুটি। তাঁদের আবার ফিরতে দেখে খুশি সবাই।

‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের পর স্টার জলসায় অভিনয় করেছেন অন্বেষা। সেখানে তিনি ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিকের নায়িকা ছিলেন। আবার ঋত্বিক অভিনয় করেছেন জি বাংলার ‌’মন দিতে চাই’ ধারাবাহিকে। তবে জুটিকে একসঙ্গে দেখার আগ্রহ প্রকাশ করেছিলেন অনুরাগী মহল। ‌এবার সেই আগ্রহ পূরণ হতে চলেছে।

দিন কয়েক আগেই ‘আনন্দী’ ধারাবাহিকের মূল সম্প্রচারের টাইম জানিয়ে দিয়েছে জি বাংলা। ‌আর সেখান থেকেই দেখা যায়, জলসার গীতার বিপরীতে ‌কঠিন প্রতিপক্ষ হয়ে আসছে আনন্দী। এতদিন পর্যন্ত গীতা ওই টাইম স্লটে একাই কামাল করে এসেছে। কিন্তু এবার কঠিন প্রতিপক্ষ পেয়ে খেলা জমবে বলেই দর্শক মহলের মত।

সোমবার থেকে শুরু হচ্ছে ‘আনন্দী’। অন্বেষা-ঋত্বিকের ধারাবাহিক। জলসার গীতার বিপরীতে আসছে এই ধারাবাহিক। যখন গীতা শুরু হয়েছিল তখন অন্বেষা স্টার জলসায় ছিল। সন্ধ্যাতারা চলছিল। সেই জন্য গীতাকে সিরিয়াল শুরুর জন্য জানিয়েছিল। কিন্তু এখন সেই গীতার বিপরীতেই শুরু হচ্ছে আনন্দী। হিয়া কে কি হারাতে পারবে অন্বেষা? কি মনে হয় আপনাদের?

Tolly Tales