জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

জমজমাট নিম ফুল! পর্ণাকে জব্দ করতে গিয়ে নিজের পাতা ফাঁদেই পা দিল অভিমন্যু

Neem Phooler Modhu Today Episode: সমাজের প্রতি এক দায়িত্বশীল সাংবাদিক জি বাংলার ( Zee Bangla ) ধারাবাহিক ‘নিম ফুলের মধু’র ( Neem Phooler Madhu ) নায়িকা আলোকপর্ণা। বরাবরই অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছে সে। এবারও পিছপা হল না সে। ফের নির্ভীক সাংবাদিকতার পরিচয় দিল সে।

নিম ফুলের মধু আজকের পর্ব ২৩শে সেপ্টেম্বর ( Neem Phooler Modhu Today Episode 23rd September)

গল্পের শুরুতে দেখা যায়, ঈশার রেস্তোরাঁর খাবার খেয়ে মারা গেছে বহু মানুষ। আর এই খবর চাপা দিতে মরিয়া অভিমন্যু ও ঈশা। তবে পর্ণার অন্য মত। সে চায় সাধারণ মানুষের কাছে যেন প্রকাশ্যে আসে খবরটি। সে অভিমন্যুকে বলে এই চ্যানেলে না হলে, অন্য চ্যানেল ফাঁস করবে ঈশার কালো সত্যি।

Zee Bangla, Neem Phooler Madhu, Serial Update, Television, Entertainment, জি বাংলা, নিম ফুলের মধু, নিম ফুলের মধু নতুন এপিসোড আপডেট, বিনোদন, টেলিভিশন

তখনই অভিমন্যু বলে পর্ণা ফাঁদে পড়েছে। কারণ এই মুহূর্তে দাঁড়িয়ে পর্ণা কোম্পানি ছাড়তে পারে না । সে চুক্তিবদ্ধ অফিসের সঙ্গে। অফিস ছাড়ার ছ’মাস আগে তাকে নোটিশ দিতে হবে। নয়তো, কুড়ি লক্ষ টাকার ক্ষতিপূরণ দিতে হবে। আর এই কোম্পানিতে কাজ করলে ঈশা প্রসঙ্গে ভাল ভাল কথাও টিভির সামনে এসে পাঠ করতে হবে তাকে।

পর্ণা সিদ্ধান্ত নেয় সে আর বরদাস্ত করবে না। যেকোনও উপায়ে সে অফিস ছাড়বে ও ঈশার রেস্তোরাঁর খবর ব্রেক করবে। প্রথমেই সে সৃজনের কাছে টাকার কথা বলে। সৃজন জানায়, সে কোনও এক খাতে টাকা ইনভেস্ট করে ফেলেছে। তাই এই মুহূর্তে এত টাকার ব্যবস্থা করতে পারবে না। অপরদিকে, দত্ত বাড়ির সকলে বলে কিছু টাকা হলেও সাহায্য করতে পারেন তারা। টাকার জোগাড় কীভাবে হবে এই নিয়ে জোর তরজা চলতে থাকে বাড়িতে।

তারপরই পর্ণার মাথার বাতি জ্বলে। কুড়ি লক্ষ টাকা লোন নিয়ে শাড়ির ব্যবসাকে কাজে লাগিয়ে কীভাবে লোন শোধ করবে সে পথ বের করে ফেলে। যদিও সঙ্গে সঙ্গে মৌমিতা মারফত সে খবর পৌঁছে যায় ঈশার কাছে। বেশ দোটানায় পড়েছে ঈশা। বুঝতে বাকি থাকে না আর। এবার নিজেই পাতা জালে জড়িয়ে পড়ছে অভিমন্যু ও ঈশা।

TollyTales NewsDesk