জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

নিম ফুলের মধু ধারাবাহিক ছাড়ছেন নায়ক! প্রশ্নের মুখে ধারাবাহিকের ভবিষ্যৎ, তবে কী সৃজন পর্না জুটিকে দেখা যাবেনা আর বেশিদিন?

বর্তমানে জি বাংলার (Zee Bangla) যে ধারাবাহিকগুলি অন্যতম জনপ্রিয় তার মধ্যে একটি হল নিম ফুলের মধু (Neem phuler madhu)। শুরুর প্রথম দিন থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। সময়ের সাথে পাল্লা দিয়ে বেড়েছে ধারাবাহিকের জনপ্রিয়তা। টিআরপির (Trp) লড়াইতেও প্রত্যেক সপ্তাহেই ভালো ফল করে দেখায় ধারাবাহিকটি। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন পল্লবী শর্মা (Pallabi Sharma) এবং রুবেল দাস (Rubel Das)। তাদের ‘পর্ণা-সৃজন’ চরিত্রের জুটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে দর্শকদের মধ্যে।

এখন রাত ৮ টা বাজলেই টিভির সামনে নিম ফুলের মধু দেখতে বসে পড়েন ধারাবাহিকপ্রেমী মানুষরা। পর্ণা সৃজন ছাড়াও জনপ্রিয় হয়ে উঠেছে ধারাবাহিকের অন্যান্য চরিত্রগুলি। ‘বাবুর মা’ এবং ‘ধ্যাস্টামো জেঠু’ সবাই সমান জনপ্রিয়। তবে পর্ণা-সৃজন এর জুটিকে হয়ত আর বেশিদিন দেখা যাবে না জি বাংলার পর্দায়। দর্শকেরা উপভোগ করতে পারবেনা এই জুটিকে ঘিরে চলতে থাকা নানান মজার ঘটনা।

neem phuler modhu today episode 25 july

কানাঘুষো শোনা যাচ্ছে, অভিনেতাকে আর দেখা যাবে না নিম ফুলের মধুতে। অভিনেতা ধারাবাহিক থেকে বিদায় নিতে চলেছেন বলে শোনা যাচ্ছে। তার সাথে সাথেই শোনা যাচ্ছে যে বন্ধ হয়ে যেতে পারে নিম ফুলের মধু ধারাবাহিকটি। অভিনেতা ধারাবাহিক থেকে বেরিয়ে যাওয়ার পরেপরেই নাকি এই ধারাবাহিক শেষ করে দেওয়ার কথা ভাবছেন নির্মাতারা।

নিম ফুলের মধু ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার গুঞ্জন এর মধ্যেই অভিনেতা রুবেল দাস জানান,”গুঞ্জন আমার কানেও এসেছে। তবে অফিসিয়্যালি আমাদের কাছে এমন কোনও খবর নেই যে নিম ফুলের মধু শেষ হচ্ছে। আমরা পুজোর ব্যাঙ্কিং-এর জন্য শ্যুট করছি, এখন কাজের প্রচণ্ড চাপ। কিন্তু আজকাল কখন যে কী হয় সেটা তো বলা যায় না! শেষ হওয়ার চর্চার বিষয়টাও আমাদের কাছে একেবারেই গ্রহণযোগ্য নয়। তবে সিদ্ধান্ত নেবেন নির্মাতারা। হয়ত গল্প ফুরিয়ে এসেছে”।

তবে ধারাবাহিকের ভবিষ্যৎ এখনও ঠিক না হলেও অভিনেতা যে ধারাবাহিক ছাড়ছেন সেই বিষয়ে নিশ্চিত খবর সামনে উঠে আসছে। অভিনেতা নিম ফুলের মধু ধারাবাহিক ছেড়ে নায়ক হচ্ছেন জি বাংলার নতুন একটি ধারাবাহিকে। শোনা যাচ্ছে জি বাংলা প্রোডাকশনের নতুন ধারাবাহিকে নায়কের চরিত্রে অভিনয় করতে চলেছেন নিম ফুলের মধুর চয়ন অর্থাৎ জনপ্রিয় অভিনেতা উদয় প্রতাপ সিংহ। আশা করা যাচ্ছে খুব শীঘ্রই চ্যানেলের পক্ষ থেকে এই ধারাবাহিকের সম্পর্কে বিশদে আপডেট আসবে।

TollyTales NewsDesk