জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

অনির্বাণের কাছ থেকে অ্যাওয়ার্ড পেয়ে দারুণ খুশি হল রাই! তবে কি এবার ধীরে ধীরে গলবে অভিমানের বরফ?

Mithijhora Today Episode: ‘বেস্ট এমপ্লয়ি অফ দ্য ইয়ার’ অ্যাওয়ার্ড পেতে চলেছে রাইপূর্ণা। তার কেরিয়ারে মস্ত বড় একটা হাইক এটি। এত বড় অপারেশনের পরও এই সাফল্য কি চাট্টিখানি কথা? জি বাংলার ( Zee Bangla ) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠিঝোরা’র ( Mithijhora ) গল্পে চলছে এমন উত্তেজনায় ভরপুর ট্র্যাক।

মিঠিঝোরা আজকের পর্ব ২৪শে সেপ্টেম্বর ( Mithijhora Today Episode 24th September )

ধারাবাহিকের এদিনের পর্বে যায়, রাইপূর্ণার বিশেষ দিনটিকে মাটি করতে এসেছে অনির্বাণ। যদিও কোম্পানি তাকে গেস্ট হিসেবে ডেকেছে। অফিসের সেরা কর্মচারীদের নাম ঘোষণা ও তাদের পুরস্কার বিতরণের জন্য। অনির্বাণের নাম ঘোষণা হতেই অস্বস্তিতে পড়ে রাই।

mithijhora nilu anirban and rai

এদিকে অনির্বাণকে দেখে স্রোত ও বাকিরা ভয় পাচ্ছিল। অনির্বাণকে দেখে রাই আবার পুরস্কার না নিয়ে চলে যাবে না তো? তবে পরিস্থিতি দারুণ ভাবে সামলায় রাই। সে মঞ্চে অনির্বাণের হাত থেকে পুরস্কার নেয়। কিন্তু মুখে কিছু বলে না। তারপর মঞ্চ থেকে নেমে আসে সে। রাইকে নেমে আসতে দেখে তার বস বুঝতে নিশ্চয় রাই তাকে না জানিয়ে এসব আয়োজন করায় সে রাগ করছে। রাগের কথা যদিও মুখে শিকার করে না রাই।

এদিকে, নীলু বুঝতে পারছে শৌর্য্য বাধ্য হয়ে তার সঙ্গে রয়েছে। আসলে শৌর্য্যর মন তার দিদিভাইয়ের দিকেই পড়ে থাকে। নীলুকে ভ্যাবাচাকা খেয়ে তাকিয়ে থাকতে দেখে শৌর্য্য জিজ্ঞেস করে নীলু তাকে কিছু বলতে চায় কিনা। নীলু বলে সে তার দিদির বিশেষ দিনে মনেপ্রাণে খুশি।

তারপরই রাইকে গিয়ে নীলু বলে সে যেন অনির্বাণের সঙ্গে একবার হলেও কথা বলে। সে কী বলতে চায় রাইয়ের শোনা দরকার। তবে রাই মনস্থির করে ফেলেছে। যে অন্যায় অনির্বাণ রাইয়ের সঙ্গে করেছে তার আর কোনও ক্ষমা হতে পারে না। সে নীলুকে জানায়, অনির্বাণের সঙ্গে কথা বলার তার বিন্দুমাত্র ইচ্ছে নেই। তবে অফিসে সবার সামনে কোনও ঝামেলা চায় না সে। তাই আপাতত এখানে মানরক্ষার খাতিরে চুপ করে আছে।

TollyTales NewsDesk