জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

এত কাছাকাছি এসেও অনিকেত শ্যামলীর মাঝে আবার কে? কার জন্য মেরুদণ্ডহীন অনিকেত ভুল বুঝছে শ্যামলীকে?

টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম জি বাংলার (Zee Bangla) কোন গোপনে মন ভেসেছে (Kon Gopone Mon Bheseche) ধারাবাহিকটি। এই ধারাবাহিকে বর্তমানে চলছে একটি জমজমাট পর্ব। টিআরপি তালিকার উপরের দিকের ধারাবাহিক এটি। প্রায় প্রত্যেক সপ্তাহেই নতুন নতুন মোড় নিয়ে দর্শকদের সামনে হাজির হয়। ধারাবাহিক শুরু থেকেই মন্দারের প্রতি শ্যামলীর একটা সহানুভূতি লক্ষ্য করা যায়। মন্দারকে বিপদের হাত থেকে বাঁচানো, তাকে ভালোর পথে নিয়ে আসা, তাকে সুযোগ দেওয়া সমস্ত কিছুরই প্রমাণ হিসেবে থেকেছে শ্যামলী। পরিবারের সকলের অমতে গিয়েও মন্দারকে সাপোর্ট করেছে সে, এর ফলেই আসছে বর্তমান সমস্যা। মন্দার হয়ে দাঁড়াচ্ছে শ্যামলী ও অনিকেতের মাঝের পাঁচিল।

বর্তমানে ধারাবাহিকে দেখা যাচ্ছে, কিছুদিন আগেই বিপদের হাত থেকে প্রাণে বেঁচে ফিরেছে ‘শ্যামলী’। তার প্রাণভিক্ষার জন্য মহাদেবের কাছে প্রার্থনা করে ‘অনিকেত’। অবশেষে বিপদমুক্ত হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফেরে ‘শ্যামলী’। কিন্তু আবারও কঠিন পরিস্থিতির মুখোমুখি সে।

Kon Gopone Mon Bheseche, Zee Bangla, Bengali Serial, কোন গোপনে মন ভেসেছে, বাংলা সিরিয়াল, জি বাংলা, Kon Gopone Mon Bheseche Today Episode, Kon Gopone Mon Bheseche Today Episode 8 September

আসলে শ্যামলীকে অনিকেত নিজের হাতে খাইয়ে দেয় যা একেবারে সহ্য করতে পারে না অহনা। সে তখন নতুন চাল চালে। অরুনাভকে বলে, শ্যামলীকে জব্দ করতে হলে আমাদের আগে মন্দারকে সরাতে হবে। এরপরের দিন দেখা যায় বাড়িতে পুজো হচ্ছে আর সেখানে পুলিশ এসে উপস্থিত হয়। আর সকলের সামনে মন্দারকে পুলিশের হাতে তুলে দেয় অনিকেত।

অনিকেত-শ্যামলীর মাঝে তৃতীয় ব্যক্তি হিসেবে মন্দার!

অনিকেতের এই কাজে অবাক হয়ে যায় শ্যামলী। সে জেরা করতে শুরু করে অনিকেতকে। তার সন্দেহ গিয়ে পড়ে অরুনাভ আর অহনার উপরেই। তারপর পুলিশের হাত থেকে মন্দারকে বাঁচায় শ্যামলী। এদিকে মন্দারকে নিয়ে শ্যামলীর এত বেশি চিন্তার জন্য অনিকেত ভুল বোঝে তাকে।

পরের এপিসোডে দেখা যেতে চলেছে যে ঘুড়ি ওড়াতে গিয়ে শ্যামলী পড়তে যাবে সেই সময় মন্দার তার হাতটি ধরে এবং অনিকেত ছুটে এসে তার হাতটি ধরে। তবে কি এরপর আবারো ভুল বোঝাবুঝি শুরু হবে? জানতে হলে চোখ রাখুন জি বাংলার পর্দায় কোন গোপনে মন ভেসেছে।

TollyTales NewsDesk