জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

কেমন আছেন এখন মনোজ মিত্র? অভিনেতা সঙ্কটজনক পরিস্থিতির মধ্যেই রটছে অভিনেতাকে নিয়ে ভুয়ো খবর! রাগত পরিবার

রাখী পূর্ণিমা ছবিতে কিপটে বুড়োর ভূমিকায় অভিনয় করা মনোজ মিত্রের ( Manoj Mitra ) শারীরিক অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। গত রবিবার রাত থেকেই অসুস্থ হয়ে পড়েন জনপ্রিয় অভিনেতা (Famous actor) তথা নাট্যকার মনোজ মিত্র। রবিবার রাত্রেই মনোজ মিত্রের পরিবারের লোকজন জানিয়ে দেয়, অভিনেতার শারীরিক অবস্থা একদম ভালো নয় জনপ্রিয় অভিনেতার অসুস্থতার কথা শুনে চলচ্চিত্রপ্রেমী মানুষেরা চিন্তায় পড়ে যান। এরপর সোমবার সকালটা যথেষ্ট উদ্বেগের মধ্যে কাটলেও সোমবার রাত থেকেই পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে আসে।

manoj mitra

ধীরে ধীরে অভিনেতার শারীরিক অবস্থার উন্নতি হতে থাকে। রবিবার থেকে তিনি যে মানুষজন চিনতে পারছিলেন না, সোমবার রাত থেকে তিনি আবার মানুষজনকে দেখে চিনতে পারছিলেন। অভিনেতার জামাই অভিনেতার শারীরিক অবস্থার উন্নতির কথা জানান, এমনকি অভিনেতা যে অল্প অল্প কথা বলছেন সেটাও বলেন। একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতার জামাই বলেন,“ বিপদ এখন‌ও কাটেনি। সঙ্কটজনক পরিস্থিতি। এখন‌ও এক‌ই রকম আছেন। সন্ধেবেলায় বিস্তারিত জানা যাবে।”

এরপর সোমবার ক্যালকাটা হার্ট ক্লিনিক ও হসপিটালের তরফ থেকে অভিনেতার শারীরিক অবস্থা ও তার মধ্যে বর্তমানে থাকা যাবতীয় সমস্যার কথা জানিয়ে একটি বিবৃতি প্রকাশ করা হয়, এই বিবৃতিতে লেখা ছিল,“ ওঁর অবস্থা খুবই সঙ্কটজনক। উনি বেশ কিছু দিন ধরেই হার্টের অসুখে ভুগছেন। তার সঙ্গে উচ্চরক্তচাপ, ডায়াবেটিস, মেলাইটাস, ক্রনিক কিডনির সমস্যা, ডিমেনশিয়া রয়েছে। বাইপাস সার্জারি, পেসমেকার ইত্যাদি অনেক আগেই হয়েছে। বর্তমানে কার্ডিওজনিক শকে আছেন। নন ইনভেসিভ ভেন্টিলেশন দেওয়া হয়েছে। ”

এই সমস্ত কিছুর মধ্যেই অভিনেতা মনোজ মিত্রকে নিয়ে ভুয়ো খবর ও গুজব রটছে সোশ্যাল মিডিয়ায়। এমন কথাও শোনা যাচ্ছে যে অভিনেতাকে নাকি তারই বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছে! অভিনেতা শারীরিক অবস্থা নিয়ে এমনিতেই যেখানে সকলে চিন্তিত রয়েছেন তার মধ্যে অভিনেতাকে নিয়ে নানান রকম ভুয়ো খবর রটায় রীতিমতো বিরক্ত হয়ে আছেন অভিনেতার মেয়ে ময়ূরী মিত্র ও ভাই অমর মিত্র। এই প্রসঙ্গে ও একটি সাক্ষাৎকারে রীতিমত প্রতিবাদ জানান অভিনেতার মেয়ে ময়ূরী মিত্র।

সমাজ মাধ্যমে বারবার প্রতিবাদ করার পরেও এইসব ভুয়ো খবর রটা প্রসঙ্গে ময়ূরী মিত্র বলেন,“ আমার বাবার সম্পর্কে অনেক ভুয়ো কথা রটছে। সম্প্রতি শুনতে পেলাম বাবাকে নাকি তাঁরই বাড়ি থেকে বার করে দেওয়া হয়েছে। এটা কী ধরনের ভুলভাল কথা। আমি এখন বাবার বাড়িতেই আছি। সেখানে এ ধরনের কথা। সমাজমাধ্যমের পাতায় এমন কথা শুনে সেখানে আমরা বার বার লিখেছি যে এটা পুরো ভুল খবর। তার পরেও সেটা ছড়িয়ে পড়েছে। আমি খুবই বিরক্ত। ”

Piya Chanda