জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ইশার লাগাতার শয়তানির কাছে কুপোকাত পর্ণা! কঠিন পরিস্থিতিকে জয় করে কিভাবে কামব্যাক করবে নায়িকা?

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phooler Madhu) যেন নিজের আসন ছাড়তে নারাজ। দিনের পর দিন ধরে টিআরপি তালিকায় কামাল করে চলেছে এই মেগা। সম্প্রতি ধারাবাহিকের গল্পে নতুন মোড়। ধারাবাহিকের নায়িকা আলোকপর্ণা খুব বুদ্ধিমতী। যে কোনো পরিস্থিতিকে সে খুব সহজেই সামলে নিতে পারে। তবে এবার কঠিন পরীক্ষা দিতে হবে
পর্ণাকে।

নিম ফুলের মধু আজকের পর্ব ২৫শে সেপ্টেম্বর | Neem Phooler Madhu Today Episode 25 September

ধারাবাহিকের আজকের পর্বে প্রথমেই দেখানো হবে, যে সৃজনকে পরীক্ষা করার জন্য পর্ণা তাকে সব ডিজাইন গুলো আঁকতে বলে। যেহেতু পর্ণাকে বোঝানোর জন্য সৃজন বলেছিল পুরনো ডিজাইন গুলো তার আঁকা, তাই পর্ণা সৃজনকে পরীক্ষা নেওয়ার জন্য সবকটা তাকে ডিজাইন আঁকতে বলে। কিন্তু সৃজন ডাহা ফেল করে। কারণ সে তো কিছুই জানেনা।

Neem Phooler Madhu, Bengali Serial, Zee Bangla, Rubel Das, জি বাংলা, বাংলা সিরিয়াল, নিম ফুলের মধু, রুবেল দাস

আর ঠিক সেই মুহূর্তে ঘরে চলে আসে বর্ষা এবং রুচি। দুজনে এসে বলতে থাকে পর্ণা-সৃজনকে নিচে সবাই ডাকছে। কারণ শাড়ি ডেলিভারি হয়ে গেছে। সৃজন বেঁচে গেলেও পর্ণা কিন্তু মনে মনে বলতে থাকে, শাড়ির এক্সিবিশন মিটে যাবার পর পর্ণা ঠিক খুঁজে বার করবে কেন সৃজন মিথ্যা কথা বলছে। আর কেন পর্ণার সবকিছু চেনা চেনা মনে হচ্ছে।

এরপর দেখা যায়, শাড়ির ডেলিভারি হয়ে গেছে। সবাই সেগুলো দেখতে ব্যস্ত হয়ে পড়ে। ওদিকে এই সমস্ত খবর ইশার কাছে পাচার করতে থাকে অয়ন আর মৌমিতা। ইশা তখন অয়ন, মৌমিতাকে বলে আজ রাতের মধ্যে যদি সমস্ত শাড়ি তারা দুজন ইশার কাছে পাঠাতে না পারে তাহলে তাদের বিরাট বড় ক্ষতি করে দেবে। এই কথা শুনে ভয় পেয়ে যায় মৌমিতারা। তাঁরা ভাবতে থাকে কি করে এক রাতের মধ্যে এতগুলো শাড়ি ইশার কাছে পাঠাবে। এরপর দেখা যায়, ঘর থেকে বেরিয়ে এসে দুজন মিলে শাড়ি গুলো দেখে প্ল্যান করতে থাকে। পাশ থেকে সেই কথা শুনে ফেলে পর্ণা। আর তখন পর্ণা বুঝতেপারে আজ রাতে অয়ন মৌমিতা কিছু ফের কিছু গন্ডগোল করতে চলেছে।

এরপর দেখা যাবে পর্ণা নিজে এক্সিবিশনের জন্য স্টেজ ডিজাইন করতে থাকে। সবকিছু গোছানো কমপ্লিট হয়ে গেলে সবাই রাতে ঘুমোতে চলে যায়। কিন্তু পর্ণার ঘুম আসে না। এদিকে অয়ন মৌমিতা বেরিয়ে আসে ঘর থেকে। কিন্তু হঠাৎই চিলেকোঠা ঘর থেকে একটা চোর নেমে আসে সিঁড়ি দিয়ে। চোরের পায়ের শব্দ পেয়ে আড়ালে লুকিয়ে পড়ে মৌমিতারা। আড়াল থেকে দেখতে থাকে। তারপর দুজন মিলে চোরকে ধরে পাকড়াও করে। অয়ন তখন মনে মনে ভাবতে থাকে এই চোরকেই এবার কাজে লাগাতে হবে। তবে মাঝরাতে ঘর থেকে আওয়াজ পেয়ে নিচে নেমে আসে পর্ণা। আর তখনই জমে ওঠে পর্বটি।

TollyTales NewsDesk