জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

জবর খবর! স্টার জলসার নতুন ধারাবাহিকে এবার ফিরছেন হারিয়ে যাওয়া জনপ্রিয় অভিনেত্রী!

বর্তমানে প্রথম সারির একাধিক চ্যানেলে সন্ধ্যে পাঁচটা থেকে রাত্রি সাড়ে দশটা অবধি চলে একাধিক ধারাবাহিক ( Bengali serial )। তবে এই সকল ধারাবাহিকগুলোর মধ্যে সেই ধারাবাহিক‌ই টেলিভিশন ইন্ডাস্ট্রিতে টিকে থাকে যে ধারাবাহিকের সবথেকে বেশি টি আর পি (Trp ) থাকে। টি আর পি বেশি থাকার জন্য ধারাবাহিকগুলো যেমন দীর্ঘকাল রয়ে যায় তেমনি টিআরপি কম হলে ধারাবাহিক শেষ হয়ে গিয়ে নতুন ধারাবাহিক আসে। তবে ধারাবাহিকের সাথে সাথে অনেক সময় জনপ্রিয় নায়িকারাও হারিয়ে যান।

বর্তমানে বেশিরভাগ ধারাবাহিক তিন মাস থেকে ছয় মাস বা বড় জোর এক বছর টিকে থাকে। তবে একটা ধারাবাহিক যখন কম টি আর পি পেয়ে শেষ হয়ে যায় তখন ধারাবাহিকের সাথে যুক্ত থাকা নায়িকারা ফ্লপের তকমা পেয়ে হারিয়ে যান। বর্তমানে জি বাংলা থেকে স্টার জলসায় একাধিক নতুন নতুন ধারাবাহিক এলেও সেই সকল পুরনো অভিনেত্রীদের খুঁজে বেড়ান দর্শক। স্টার জলসায় দুই শালিক ধারাবাহিক আসার খবরে অনেকেই চেয়েছিলেন যে পুরোনো অভিনেত্রীদের ফেরানো হোক।

এক‌ইভাবে রাঙামতি তিরন্দাজ ধারাবাহিকের খবরে ও দর্শক চেয়েছিলেন এমন অভিনেত্রীদের ফেরানো হোক, যারা জনপ্রিয়তার নিরিখে থাকলেও বর্তমানে এখন আর তাদের দেখতে পাওয়া যায় না। কিন্তু এই ধারাবাহিকে‌ও নবাগতা অভিনেত্রীকে নিয়ে আসা হয়। সম্প্রতি শোনা যাচ্ছে যে স্টার জলসায় নতুন একটি ধারাবাহিক আসতে চলেছে আর এই ধারাবাহিকে অত্যন্ত জনপ্রিয় এক অভিনেত্রী ফিরছেন স্টার জলসায়‌

RC PH প্রযোজিত একটি ধারাবাহিক আসছে স্টার জলসায়। এই ধারাবাহিকের শুটিং ইতিমধ্যেই শুরু হয়ে গেছে, জোরকদমেই চলছে সেই শুটিং। তবে শোনা যাচ্ছে পুজোর আগেই প্রোমো আসতে চলেছে এই ধারাবাহিকের। দর্শকদের মনের আশা পূর্ণ করে এই ধারাবাহিকে ফিরছেন জনপ্রিয় এক অভিনেত্রী। যাকে শেষবার স্টার জলসাতেই দেখা গিয়েছিল। স্টার জলসায় পরপর দুটি প্রজেক্ট করবার পর তাকে আর খুঁজে পান নি দর্শক।

হ্যাঁ, স্টার জলসায় নতুন এই ধারাবাহিকে নায়িকা চরিত্রে ফিরছেন ইন্দ্রানী পাল। এর আগে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক বরণের মধ্য দিয়ে প্রথম টেলি পর্দায় পা রেখেছিলেন অভিনেত্রী। বরণ ধারাবাহিকে তার তিথি চরিত্র ভালোমতো জনপ্রিয়তা পায়। এরপর স্টার জলসাতে নবাব নন্দিনী ধারাবাহিকে কাজ করেন তিনি। নবাব নন্দিনী ধারাবাহিকে ও নন্দিনী চরিত্রে অভিনয় করেছিলেন ইন্দ্রানী, এই ধারাবাহিক শেষ হওয়ার পর দীর্ঘ সময় বিরতি নিয়ে আবার স্টার জলসার পর্দায় ফিরে আসছেন তিনি। ইন্দ্রানীর ফেরার খবরে স্বাভাবিকভাবে খুশি হয়েছেন তার ভক্তরা।

TollyTales NewsDesk