জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

শ্যামলীর মতো মেয়ে হয় না! শ্যামলীর কান্ড দেখে খুশি হল অপরাজিতা! পুত্রবধূ হিসেবে মেনেই নিল তবে?

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছের (Kon Gopone Mon Veseche) কোন পর্বেই দর্শকদের হতাশ করে না। দিনের পর দিন ধরে এই ধারাবাহিক দর্শকমন জয় করে নিচ্ছে। জি বাংলা সম্প্রচারিত এই মেগা শুরু হয়েছিল গ্রাম্য সাধারণ মেয়ে শ্যামলীর জীবনের গল্প দিয়ে। ক্রমে শহরে থাকতে থাকতে একের পর এক আঘাত সয়ে এখন শ্যামলী সমস্ত ক্ষেত্রেই বাজিমাত করতে ওস্তাদ। তাই শ্যামলীর কাণ্ড দেখে অবাক ও খুশি হলো অপরাজিতা।

কোন গোপনে মন ভেসেছে আজকের পর্ব ‌২৫শে সেপ্টেম্বর | Kon Gopone Mon Veseche 25th September

ধারাবাহিকের প্রথমেই দেখা যায় মন্দার ও শ্যামলী চলে এসেছে কোম্পানির বিশ্বকর্মা পুজোতে। আর সেখানে একা একাই পুজোর আয়োজন করছিলেন পুরোহিত মশাই। শ্যামলী তখন প্রশ্ন করে আপনি একা কেন পুজোর আয়োজন করছেন? পুরোহিত মশাই বলেন প্রতিবার তিনি তাই করেন। তাই এবার পুজোর আয়োজনে হাত লাগায় শ্যামলী। সবদিক গুছিয়ে সকলের মন জয় করে নেয় সে।

Zee Bangla Kon Gopone Mon Veseche Serial again Mandar becomes a problem in Shymoli Aniket's relation

এরপর বস আসে। শ্যামলীর আয়োজন দেখে খুশি হয়। শ্যামলীকে প্রশংসা করে। একদিকে যেমন ব্যবসা বোঝে শ্যামলী, ঠিক তেমন ভাবেই অন্য সমস্ত কাজের সে কর্মপটু। তাই সকলের প্রশংসার বন্যায় ঝলমল করে ওঠে নায়িকা। এর মধ্যে চলে আসে নায়ক অনিকেত। বাড়ি বাড়ি গ্রসারি পৌঁছে দেওয়ার যে প্রজেক্টটা এতদিন আটকে ছিল সেই প্রজেক্টটা সম্পন্ন করে অফিসে আসে সে। বসের মন জয় করে নেয়।

এরপর দেখা যায় শ্যামলী সবাইকে অনুরোধ করে খিচুড়ি খাওয়ার জন্য। কিন্তু অনিকেত বলে খিচুড়ি সে খায় না। কিন্তু শ্যামলী জানে একদম ভুল কথা বলছে। তাই অনিকেতের কাছে গিয়ে শ্যামলী বলে অনিকেত যদি খিচুড়ি খায় তাহলে তার মা অর্থাৎ অপরাজিতা খুশি হবেন। শ্যামলীর কথা শুনে তাই খেতে বসে অনিকেত।

এর মধ্যে মন্দার অপরাজিতাকে ফোন করে। আর দেখায়, শ্যামলী কিভাবে অনিকেতকে খাওয়াতে বসিয়েছে। শ্যামলীর কান্ড দেখে খুশি অপরাজিতা। পাশ থেকে রোহিনী বলে, তুমি শ্যামলীকে চিনতে ভুল করেছো মা। সত্যি শ্যামলীর মত মেয়ে হয় না। এদিকে শ্যামলী তখন ঘুড়ি ওড়ানোর প্রতিযোগিতা আরম্ভ করতে চলেছে। শ্যামলীর উদ্যোগে রাজি হয়ে যায় সবাই।

TollyTales NewsDesk