জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

সোনা তো আগেই হাজির, জলসার ‘অনুরাগের ছোঁয়ায়’ রূপার বড়বেলার চরিত্রে দেখা যাবে কাকে? সামনে এলো চমকে দেওয়া আপডেট

স্টার জলসার (Star Jalsha) সুপার হিট মেগা সিরিয়াল বলতে যে ধারাবাহিকের নাম প্রথমেই মনে আসে, তা হল অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। বিগত বহুদিন ধরেই জলসার পর্দা মাতিয়ে রেখেছে সূর্য-দীপার কেমিস্ট্রি। পুরোদস্তুর পারিবারিক গল্পের বাঁধনে অনুরাগের ছোঁয়া যেন দর্শক মনে ম্যাজিক ছুঁয়ে চলেছে। বর্তমানে গল্প এগিয়ে গিয়েছে অনেকটাই। সোনা ও রূপার বড়বেলার চরিত্রে কাদের দেখা যাবে? প্রশ্ন জেগেছে দর্শক মনে।

রূপার বড় বেলার চরিত্রে কাকে দেখা যাবে?

এতদিন ধরেই একটি নির্দিষ্ট ধারায় গড়াচ্ছিল এই ধারাবাহিকের গল্প। যেখানে সূর্য ও দীপার জীবনের নানান টানাপোড়েন, দুজনের দ্বিতীয় বিয়ে হওয়া ও সোনা-রূপার বড় হয়ে ওঠার কাহিনীতে মশগুল হয়ে ছিল দর্শক। কিন্তু এবার প্রয়োজন হয়েছে গল্পে গতি বাড়ানোর। আর তাই বড় হয়ে যাচ্ছে সোনা ও রূপা। মায়ের আদর্শে বেড়ে ওঠা রূপা প্রবল বন্যায় নিজের পরিবারের থেকে আলাদা হয়ে গিয়েছে। অন্যদিকে সোনা বড় হয়ে উঠছে বাবার আদরে।

rupa found out her mother deepa

একই শহরে থেকেও সূর্য ও দীপার জীবনের গতি আলাদা। নতুন শহরে নিজের নতুন পরিচয় গড়ে তুলছে লড়াকু দীপা। কিন্তু রূপা কোথায় আছে তা কেউ জানে না। সে বড় হয়ে ডাক্তার হবে। তাই সব কষ্ট হজম করে মায়ের মতই লড়াকু হয়েছে মেয়ে।‌ কিন্তু গল্পের ধারা বোঝা গেলেও সোনা ও রূপার চরিত্রে কাদের দেখা যাবে তাই নিয়ে দর্শকের কৌতূহল বিস্তর।

এর আগের আপডেট থেকে জানা গিয়েছে সোনার বড়বেলার চরিত্রে অভিনয় করবেন টলি অভিনেত্রী দেবপ্রিয়া বসু। ‌ধারাবাহিকের আর কোনো চরিত্রে বদল আসছে না। কিন্তু রূপার চরিত্রে দিতিপ্রিয়া রায় অভিনয় করবে জানা গেলেও ‌পরবর্তীতে তা ক্যান্সেল হয়েছে। অর্থাৎ দীতিপ্রিয়া রায় নন, রূপার বড়বেলার চরিত্রে অভিনয় করবেন অপর কোনো জনপ্রিয় অভিনেত্রী। তবে আপাতত সূর্য, দীপার সঙ্গে দেখা হবে না তাঁদের ছোট মেয়ে রূপার। ‌

অনুরাগের ছোঁয়ার গল্প এখন এগিয়ে চলবে সূর্য, দীপা, সোনা ও চারুকে কেন্দ্র করে। কিন্তু রূপা কোথায় আছে, কিভাবে আছে, সবটাই এখন সাসপেন্স। জানা যাচ্ছে, জলসার তরফে রূপার চরিত্রে কোন জনপ্রিয় অভিনেত্রীকে আনা হবে। এই চরিত্রে কে আসবেন তা এখনো পর্যন্ত জানা যায়নি। তবে দর্শকরা অবশ্যই স্টার জলসায় চোখ রাখুন। খুব শীঘ্রই জানা যাবে কাকে দেখা যাচ্ছে রূপার চরিত্রে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।