জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

অনেক শুভেচ্ছা, মাত্র চার বছর বয়সেই গগনচুম্বী সফলতা! বাংলা সিরিয়ালের সেরা শিশুশিল্পীর পুরস্কার উঠল রাধিকার হাতে

কয়েকদিন আগেই শেষ হওয়ার কথা জানা যায় ‘কে প্রথম কাছে এসেছি’ ( Ke Prothom Kache Esechi ) ধারাবাহিকের। সদ্য জি বাংলায় ( Zee Bangla ) শুরু হয়েছিল এই মেগা। তবে টিআরপিতে ( Trp ) ভালো ফল না করতে পারার দরুণ সিরিয়াল বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেয় চ্যানেল। ১০ই সেপ্টেম্বর শেষ দিনের শুটিং করেছে গোটা টিম। আগামী ২৩শে সেপ্টেম্বর থেকে সন্ধ্যা ৬.৩০ মিনিটের স্লটে দেখা যাবে ‘আনন্দী’ ( Anandi)। আর ২২শে সেপ্টেম্বর শেষ সম্প্রচার হবে ঋক-মধুবনীর গল্পের।

একা মায়ের মেয়েকে বড় করার কঠিন লড়াই নিয়ে এগিয়ে চলছিল সিরিয়ালের গল্প। মধুবনীর মেয়ে মিহির ভূমিকায় অভিনয় করছিলেন রাধিকা কর্মকার ( Radhika Karmakar )। ধারাবাহিকের পাশাপাশি সমাজমাধ্যমেও সমানভাবে জনপ্রিয় সে। বয়স মাত্র চার বছর। শিশুশিল্পী হিসেবে এটাই প্রথম কাজ রাধিকার। এর আগে তাঁকে দাদাগিরিতে দেখে পছন্দ করেছিল দর্শক।

Radhika from ke prothom kache esechi

পর্দার মিহির ইউটিউবে একটি চ্যানেল রয়েছে। রাধিকা টেলস। এই চ্যানেলে প্রায় সাড়ে বারো হাজার সাবস্ক্রাইবার তাঁর। আর ফেসবুক ও ইনস্টাগ্রামের গগনচুম্বী ফলোয়ার দেখলে চোখ কপালে ওঠার জোগাড়। এই মাধ্যমেই রোজকার জীবনের ছোটবড় নানা আপডেট দর্শকদের সঙ্গে শেয়ার করে নেয় রাধিকা।

রাধিকা টেলস থেকে শেয়ার করা হয়েছে একটি ভিডিও, এই মুহূর্তে যা ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

সদ্য রাধিকার অফিসিয়াল সমাজমাধ্যমে একটি মিনি ভ্লগ পোস্ট করা হয়েছে। দেখা যাচ্ছে, টলিস্টার অ্যাওয়ার্ড, ২০২৪ -এ এসেছে ছোট্ট মিষ্টি মেয়েটি। অতিথি হয়ে নয়। একেবারে অ্যাওয়ার্ড নিতে। সকলের মন জয় করে ‘কে প্রথম কাছে এসেছি’র জন্য সে পেয়েছে ‘রাইজিং চাইল্ড আক্টর অ্যাওয়ার্ড’। এত ছোট বয়সে রাধিকার সাফল্যে গর্বিত ভক্তমহল।

রাধিকার কমেন্টে বক্সে শুভেচ্ছা ও অভিনন্দনের বন্যা

রীলের কমেন্টে বয়ে যাচ্ছে শুভেচ্ছার বন্যা। এক নেটিজেন লিখছেন,’মাল্টি ট্যালেন্টেড গার্ল’। কেউ আবার লিখছেন,’অভিনন্দন ও শুভেচ্ছা। জীবনে অনেক সফলতা পাও। ভালো থেকো। দিনটা আনন্দ করে কাটাও। ভালোবাসি মিহি মা।’

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।