জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

মোড় ঘুরল কোন গোপনে মন ভেসেছের গল্পে! শ্যামলীর থেকে সব সত্যি জেনে অনিকেতকে উচিত শিক্ষা দিল অমিতাভ স্যার

Kon Gopone Mon Veseche Today Episode: জি বাংলার ( Zee Bangla ) ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছেতে ( Kon Gopone Mon Veseche ) চলছে বিশ্বকর্মা পুজোর মরশুম। জোড়াবাড়ির সকলে মেতে ঘুড়ি ওড়ানোর প্রতিযোগিতায়। বর্তমানে ধারাবাহিকের গল্প অনুযায়ী এই মুহূর্তে অভিমানের পাহাড় জমেছে শ্যামলী ও অনিকেতের মধ্যে। শ্যামলী যখন অহনা ও তার মধ্যে যে কোনও একজনকে বেছে দেওয়ার কথা জানিয়েছিল, অনিকেত তখন বেছে নেয় অহনাকে। তারপরই দুজনের মধ্যে তৈরি হয় দূরত্ব।

কোন গোপনে মন ভেসেছে আজকের পর্ব ২৬শে সেপ্টেম্বর (Kon Gopone Mon Veseche Today Episode 26th September)

এদিন ঘুড়ি ওড়ানোর প্রতিযোগিতায় অনিকেতকে গো হারান হারিয়েছে শ্যামলী ও মন্দার। ঘুড়ি ওড়াতে দিয়ে শ্যামলী পা হড়কে পড়ে যাচ্ছে দেখে তাকে ধরে মন্দার। তবে অনিকেত ধরতে পারেনা শ্যামলীকে। দর্শক ভেবেছিল হয়ত আবার মন্দারকে নিয়ে ভুল বোঝাবুঝি তৈরি হবে শ্যামলী ও অনিকেতের। সকলকে অবাক করে, অনিকেত বুঝতে পারে সে শ্যামলীর থেকে অনেক দূরে সরে গেছে। এই মুহূর্তে দাঁড়িয়ে সম্পর্ক মেরামতি সম্ভব নয়।

zee-bangla-kon-gopone-mon-eseche-serial-25th-september-episode-update

ঘুড়ির প্রতিযোগিতা শেষ হয়েছে। এদিকে, অপরাজিতার সঙ্গেও সম্পর্ক মেরামতি হয়ে চলছে শ্যামলীর। তার ও মন্দারের জন্য রান্না করে বেড়ে খেতে দিয়েছে অপরাজিতা। নিজের ছেলের ভুলকে কোনওদিন সমর্থন করেনি সে। শ্যামলী যে তার ছেলে অনিকেতের খারাপ চায় না তা এতদিনে বুঝতে পেরেছে অপরাজিতা।

তারপর হয় পটবদল। গ্রেট বেঙ্গল ক্যাটারারে এসেছে অমিতাভ। সে শ্যামলী ও তার হাতের রান্নার প্রশংসা করতে থাকে। বলে লোকের কোম্পানিতে কাজ করার থেকে ভালো শ্যামলী যেন নিজের কোম্পানি খোলে। ব্যবসার বিকল্প নেই। চাকরিতে আর কয় টাকা রোজগার? নিজের কোম্পানি খুললে বরং সরকারি বরাত পাবে শ্যামলী। তাতে প্রচুর টাকা লাভ। তবে শ্যামলী জানায়, এই ব্যবসা সে শ্বশুরবাড়ি সূত্রে পেয়েছে। তার স্বামী চলে যাওয়ার পর নিজ হাতে এই ব্যবসা সামলে চলেছে।

শ্যামলীর স্বামী কোথায় এই প্রশ্নের উত্তরে শ্যামলী সত্যি কথাই বলে। বলে দেয় তার স্বামী অন্য মহিলার সঙ্গে থাকে। লোকটি জানত না অনিকেতই শ্যামলীর স্বামী। আর সে নিজেই এই কীর্তি ঘটিয়েছে। তখনই অমিতাভ বলে ওঠে, এমন ছেলেকে পেলে সে পেঁদিয়ে ঠিক করে দিত। আজকালকার সময়কার ছেলেপিলেদের এই এক বদ অভ্যেস। বাড়িতে এমন স্ত্রী থাকতেও, অন্য মহিলার প্রতি আকর্ষণ। এদিকে, অহনার সংসারে মন নেই। অহনার সঙ্গে থেকে প্রতি পদে শ্যামলীর অনুপস্থিতি নিজের জীবনে অনুভব করতে পারছে সে। তবে কি এবার শ্যামলীর কাছে ফিরবে অনিকেত?

Piya Chanda