জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

স্বামীর জীবনে তৃতীয় নারী! ভেঙে চুরমার জনপ্রিয় নায়িকার দাম্পত্য জীবন

জি বাংলার ( Zee Bangla ) ‘মিঠিঝোরা’ ( Mithijhora ) প্রথম থেকেই দর্শকের মন জয় করেছিল। সমাজমাধ্যমে নেটিজেনদের মধ্যে এই ধারাবাহিকের জনপ্রিয়তা দারুণ। তবে টিআরপি ( Trp ) তালিকায় এখনও পর্যন্ত সাফল্যের মুখ দেখেনি তিন বোনের গল্প। দর্শকদের আগ্রহ বাড়াতে গল্পে আসছে একের পর এক চমক। ধীরে ধীরে টিআরপি তালিকাতেও পা জমাচ্ছে এই ধারাবাহিক ।

গল্প যেদিকে মোড় নিচ্ছে তাতেই স্পষ্ট গল্পে রাই-অনির্বাণের মিল হবে। অনিকেতের তৎপরতায় সুস্থ হয়ে উঠবে বিক্রম। আর তাতেই ভুল বোঝাবুঝি মিল হবে নায়ক-নায়িকার। প্রসঙ্গত, রাইকে অনির্বাণের কাছে ফিরে যেতে বারণ করছেন দর্শকের একাংশ। তবে এবার গল্পের মোড় অন্যদিকে।

Krishna Kishor Mukherjee will no longer be seen in Mithijhora serial.

রাই ও অনির্বাণের মধ্যে সম্পর্ক একটু স্থিতিশীল হতেই তাদের মাঝে হাজির তৃতীয় ব্যক্তি। তবে এবার আর শৌর্য্য নয়, রাই-অনির্বাণের মাঝে এসে হাজির কোয়েল! অনির্বাণের প্রাক্তন স্ত্রী। এই চরিত্রে দেখা যাবে অভিনেত্রী অনামিকা চক্রবর্তীকে ( Anamika Chakraborty )। বহুদিন পর এই ধারাবাহিকের মাধ্যমে ছোটপর্দায় ফিরছেন অভিনেত্রী। সদ্য মুক্তি পেয়েছে ধারাবাহিকের প্রোমো ( Promo )

প্রকাশ্যে মিঠিঝোরার জমজমাট মোড়

সম্প্রতি চ্যানেলের তরফে মুক্তি পেয়েছে ‘মিঠিঝোরা’র নতুন প্রচার ঝলক। দেখা যাচ্ছে, স্রোত আর দাদা-বউদিকে বাড়িতে নিমন্ত্রণ করেছে অনির্বাণ। তাদের খাবার পরিবেশন করছে রাই। এসবার মাঝেই চৌকাঠে এসে দাঁড়ায় কোয়েল। অনির্বাণের প্রাক্তনী স্ত্রী। তবে সে একাই নয়, সঙ্গে রয়েছে তার মেয়েও। অনির্বাণের কাছে মেয়েকে নিয়ে আশ্রয় চায় কোয়েল।

আচমকা এই ঘটনায় অবাক হয় রাই-অনির্বাণ। কী হবে এরপর? ফের কি ভুল বোঝাবুঝি তৈরি হবে তাদের মধ্যে? কাছে এসেও দূরে সরে যেতে বাধ্য হবে রাই-অনির্বাণ? উত্তর মিলবে ধারাবাহিকের আগামী পর্বে।

অনির্বাণের কাছে ফিরতে দেখে ফের দর্শকদের রোষের মুখে রাই

প্রোমো দেখে মিশ্র প্রতিক্রিয়া দর্শকমহলে। অনির্বাণের কাছে ফিরতে দেখে ফের দর্শকদের রোষের মুখে রাই। এক নেটিজেন লিখছেন, ‘বেহায়া রাইটা আবার এই আপদ টার কাছে ফিরেছে ঠিকই আছে রাইয়ের সঙ্গে এটাই তো হওয়া উচিত।’ অপরজন লিখছেন, ‘নাও এবার বোঝো ঠ্যালা! রাইয়ের সাথে এরকম হওয়াটাই ঠিক। শৌর্য্যকে আকাশ সমান ভালোবেসে তাকে ঠকিয়ে যার মুখ দর্শন করবে না বলে বারবার তার কাছে ফিরে যায়। বলছি এবার দয়া করে নাটকটা শেষ করুন, এই রাইয়ের জন্য সিরিয়ালটাই খারাপ হয়ে গেল।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।