জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

বিদেশে মুখ পুড়ল অরিজিতের! মহিলাকে গলাধাক্কা, কেন এমন কাণ্ড ঘটল?

অরিজিৎ সিং ( Arijit Singh ) শুধু যে একজন জনপ্রিয় গায়ক ( Singer ) তাই নয় তার সাধারণ চালচলন আর ব্যবহারেও মুগ্ধ দর্শক। রাস্তাঘাটে যেভাবে সাধারণ পোশাক পরে তিনি যান ও সন্তানের স্কুলের বাইরে যেভাবে সাধারণ আর পাঁচটা অভিভাবকের মতো দাঁড়িয়ে থাকেন এই বিষয়গুলো ভক্তদের বারংবার বুঝিয়ে দেয় কত বড় মাপের মানুষ তিনি। আর জি করের তিলোত্তমা কান্ডে বারংবার সরব হয়েছেন তিনি, প্রতিবাদ করে গেয়েছেন গান। সম্প্রতি তার একটি কনসার্টে এমন একটি ঘটনা ঘটে! যা নিয়ে তর্ক বিতর্ক শুরু হয়ে যায়।

বর্তমানে ব্রিটেনে রয়েছেন তিনি, সেখানে একটার পর একটা মিউজিক কনসার্ট করছেন তিনি। এই কিছুদিন আগে বিদেশের মাটিতে তাকে আর জি কর কাণ্ডের তিলোত্তমা কে নিয়ে লেখা ‘আর কবে’ গানটি গাইতে অনুরোধ করা হলে তিনি রেগে যান আর বলেন, এই গানটি গাওয়ার অনুরোধ না করে যেন তারা কলকাতায় গিয়ে তিলোত্তমার হয়ে পা মেলান। এক‌ইসঙ্গে গায়ক জানান যে সব জায়গায় সব অনুরোধ করা যায় না।- গায়কের এহেন ব্যবহারে মুগ্ধ হয়ে গিয়েছিলেন সবাই। তবে সম্প্রতি গায়কের কনসার্টে এমন একটি ঘটনা ঘটেছে যা নিয়ে তুমুল বিতর্কের সৃষ্টি হয়েছে।

Arijit

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে , মঞ্চে দাঁড়িয়ে একটি জনপ্রিয় হিন্দি গান গাইছিলেন অরিজিৎ সিং। সেই সময় এমন একটি ঘটনা ঘটল যে গান থামিয়ে রীতিমত ক্ষমা চাইতে হল গায়ককে! কেন বিদেশের মাটিতে ক্ষমা চাইতে হল তাকে? আসলে শ্রোতাদের অনুরোধে গান গাইছিলেন গায়ক, সেই সময় তিনি দেখতে পান একজন মহিলাকে রীতিমতো গলা ধাক্কা দিয়ে সেই অনুষ্ঠান থেকে বার করে দেওয়া হচ্ছে। একজন নিরাপত্তা রক্ষী মহিলাকে সেই অনুষ্ঠান থেকে বার করে দিচ্ছেন।

সেই মহিলা ওই অবস্থায় অরিজিৎ সিং এর নাম করে চিৎকার করছেন , এই দৃশ্য দেখে গান থামিয়ে দেন অরিজিৎ। একই সাথে তিনি বলেন যে, এরকমটা করা একদম উচিত নয়। এখানেই শেষ নয়, নিরাপত্তারক্ষীর হয়ে নিজে মহিলা অনুরাগীর কাছে ক্ষমা চেয়ে তিনি বলেন, আমি দুঃখিত। আপনার সঙ্গে এটা মোটেই উচিত হয়নি। আমি যদি ওখানে থাকতাম, তাহলে কিছুতেই এমনটা হতে দিতাম না।

ওই অনুরাগী এই ঘটনার কথা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে বলেন যে নিরাপত্তা রক্ষী যখন তার সাথে এরকম ব্যবহার করছিল তখন গায়ক অরিজিৎ সিং যেভাবে তার সাথে কথা বলেছেন এবং তার পক্ষ নিয়ে কথা বলেছেন সেটা ভীষণই দুর্লভ একটা বিষয়। তিনি কেন কেউই এমনটা আশা করতে পারেন নি! যে অরিজিৎ সিং এর মত একজন গায়ক এক অনুরাগীর জন্য গান থামিয়ে দেবেন! তবে এমন ব্যবহার অরিজিৎ এর থেকেই আশা করা যায় কারণ মানুষটা সকলের থেকে আলাদা!

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।