জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

খলনায়ক হল নায়ক! দেবুদাই বাঁচাবে কৌশিকী আর জগদ্ধাত্রীকে! দিব্যার পরিকল্পনা ফাঁস করে দেবে দেবুদা

জি বাংলার ( Zee Bangla ) জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রীতে (Jagaddhatri) দেখা যায় জোরকদমে বিয়ের তোড়জোড় চলছে! কাকলী দেবী, দিব্যা সেন, বৈদেহী মুখার্জী, মালা, উৎসব একদিকে আর অন্যদিকে জগদ্ধাত্রী আর কৌশিকী। দুজনেই নিজেদের সর্বোচ্চ বুদ্ধি খাটিয়ে চেষ্টা করে যাচ্ছেন মুখার্জী বাড়িকে রক্ষা করার অন্যদিকে দিব্যা, কাকলিরা উৎসবের বিয়েকে কেন্দ্র করে একটা ভয়ঙ্কর পরিকল্পনা করেছে যাতে ধ্বংস হয়ে যাবে মুখার্জী পরিবার।

জগদ্ধাত্রী আজকের পুরো পর্ব ২৮ সেপ্টেম্বর (Jagaddhatri today 28 September full episode )

গল্পের শুরুতে দেখা যায় ভার্গবী মুখার্জী সবটা দেখতে থাকে তখন সে দেখতে পায় বিয়েতে আসা তত্ত্বগুলো সব ওলটপালট করে খুঁজছে নন্দী আর চিরঞ্জিত। তখন সে কারণ জিজ্ঞেস করলে জানতে পারে এর মধ্যে আগ্নেয়াস্ত্র থাকতে পারে বলে সন্দেহ করে খোঁজা হচ্ছে। এরপর দেখা যায় দেখা যায় দুটো তত্ত্ব একদম ফাঁকা ছিল তার মধ্যে কিছু এসেছে। জগদ্ধাত্রী এসে জিজ্ঞেস করলেন নন্দী দা বলে , মনে হচ্ছে এই তত্ত্ব দুটোর মধ্যে এসেছিল সরিয়ে ফেলেছে। ভার্গবী বলে বুঝতেই পারছি এই বিয়েতে কিছু একটা হতে চলেছে‌। কার‌ওর জীবন চলে যাবে না তো? তুমি সবকিছু ঠিক করতে পারবে তো?

Zee Bangla, Jagaddhatri, Jagaddhatri Serial 16 September Episode, জি বাংলা, জগদ্ধাত্রী, জগদ্ধাত্রী ধারাবাহিক ১৬ সেপ্টেম্বর এপিসোড,

জগদ্ধাত্রী বলে, চিন্তা করবেন না, আমি সব ঠিক করে দেব। ওদিকে দেখা যায় মালা মন খারাপ করে বসে থাকে! তখন মেহেন্দি এসে মালাকে জিজ্ঞেস করে , তুমি যে উৎসবকে বিয়ে করছ সেটা ভালোবেসে তো? নাকি এই বিষয় সম্পত্তির জন্য বিয়ে করছ? তখন মালা মেহেন্দিকে বলে তুমি আমাকে অপমান করবে না। মেহেন্দি বলে আমি অপমান করছি না সত্যি যেটা সেটাই বলছি। এরপর মেহেন্দি বলে আমি উৎসবকে পাগলের মত ভালোবাসি সেই কারণে উৎসবকে তোমার হাতে তুলে দিয়েছি, মালা তখন বলে, তুমি মানতে না পারলেও এটাই সত্যি তোমার সাথে উৎসবের ছাড়াছাড়ি অনেকদিন আগেই হয়ে গেছে, এই কথা শুনে ভেঙে পড়ে মেহেন্দি।

ওদিকে মালা ভাবতে থাকে মা কেন এখন‌ও আসছে না তাই সে মাকে ফোন করে। কিন্তু তার মা পরিষ্কার বলে দেয় যে যতক্ষণ না পর্যন্ত উৎসব মালা সিঁথিতে সিঁদুর দিচ্ছে ততক্ষণ পর্যন্ত সে ওই বাড়িতে পা দেবে না। এই কথা শুনে মালা খুব কষ্ট পায় আর তার মাকে বলে তুমি কেন এইসব করছ? আমি কি তোমার কাছে শুধুই একটা খেলার বোরে? কাকলি দেবী পরিষ্কার বলে দেয় বিয়ে হওয়ার আগে তিনি কিছুতেই ওই বাড়িতে যাবেন না যেটা শুনে ভেঙে পড়ে মালা আর দেবুদা এসে মালা কে সাবধান করে মালা যেন এই বাড়ি থেকে চলে যায় না হলে জ্যাশ আর কৌশিকী মালার অবস্থা শোচনীয় করে দেবে।

এরপর মালা বলে, শুনেছি আপনার কাছে একটা বন্দুক দেওয়া আছে! তো আপনি কাজটা করতে পারবেন তো? দেবুদা তখন বলে আমাকে দিয়ে এই খারাপ কাজ গুলো কেন করাচ্ছ তখন দিব্যা সেন এসে দেবুদাকে চড় মারতে থাকে আর দেবুদা হাতটা ধরে নিয়ে বলে তুমি মহিলা বলে ছেড়ে দিলাম না হলে জব্দ করে দিতাম। ভুলে যেওনা আমার কাছে একটা বন্দুক আছে, আমি তোমাকেও শেষ করে দিতে পারি। দিব্যা তখন বলে, তোমার মেয়ের কথা তো তোমাকে ভাবতে হবে, তুমি যদি বেশি বাড়াবাড়ি করো, তাহলে সেও এই পৃথিবী থেকে চলে যাবে। এখানে তো অনেক কিছু হবে, ডাকাতরা আসবে, গুলি চলবে তারপর কাল সমস্ত সম্পত্তি আমাদের দখলে আর ফাঁসবে তুমি।
দেবুদা বুঝতে পারে সে ফেঁসে গেছে কিন্তু সে কৌশিকী আর জগদ্ধাত্রীকে বাঁচাতে আর দিব্যাকে ধরিয়ে দেওয়ার চেষ্টা করে। তবে কি ভয়কে জয় করে সব সত্যি বলে দেবে দেবু দা?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।