জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

‘অনুরাগের ছোঁয়ায়’ বিরাট চমক, রূপার চরিত্রে দেখা যাবে রামপ্রসাদ খ্যাত জনপ্রিয় অভিনেত্রীকে! নাম শুনলে চমকাবেন আপনিও

স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় মেগা অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। সম্প্রতি গল্পের প্রয়োজনে অনেকটাই এগিয়ে গেছে এই ধারাবাহিক। সূর্য দীপার রসায়ন এখন অতীত। বড় হয়ে উঠেছে তাদের দুই মেয়ে। একজন সোনা আর একজন রূপা। বন্যায় ভেসে যাওয়া রূপা বড় হচ্ছে মা-বাবার থেকে দূরে সম্পূর্ণ নতুন পরিচয়ে।‌ আর বাবার আদরে বড় হয়েছে সোনা।

‘অনুরাগের ছোঁয়ায়’ রূপার চরিত্রে জনপ্রিয় অভিনেত্রী!

ধারাবাহিকের গল্পে দেখা যায়, সূর্য-দীপার দুই মেয়ে সোনা-রূপার সঙ্গে ঘটে গিয়েছে ভয়ানক বিপর্যয়। প্রচন্ড বন্যায় বাবার হাত ছেড়ে ভেসে গিয়েছে ছোট মেয়ে রূপা। তারপর থেকে সূর্য ও দীপা হন্যে হয়ে খুঁজেছে তাঁদের মেয়েকে। কিন্তু, মেলেনি রূপার খোঁজ। বাধ্য হয়ে সোনাকে আগলে বাঁচার আশ্বাস খোঁজে সূর্য। এদিকে সেনগুপ্ত বাড়িতে এসে বাবার মুখে নিজের পরিচয় হারিয়ে যাওয়ার কথা শুনে ‌অভিমানী রূপা চিরকালের জন্য মুখ ফিরিয়ে নেয় বাবার থেকে।

অন্যদিকে, রূপার জন্য আকুল হয়ে ওঠা মাকে ভুল বোঝে সোনা। মায়ের থেকে দূরত্ব চেয়েছে সে। তাই সূর্য সোনাকে নিয়ে কলকাতা ছেড়ে চলে যায় মুম্বাই। আর সেখানেই বড় হয়ে ওঠে সোনা। নাম হয় অলি। ‘নতুন মা’ চারুই এখন তাঁর জীবনের সব। দীপার নামটাও শুনতে চায় না সে। দুই মেয়ে আর স্বামীর থেকে দূরে একা নিজের জগৎ গড়ে তুলেছে দীপা। একই শহরে থাকলেও সোনা ও সূর্যের থেকে লক্ষ যোজন দূরে অনুরাগের নায়িকা।

‘অনুরাগের ছোঁয়ায়’ বড়বেলায় সোনার চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী দেবপ্রিয়া বসু। ‌’মিঠিঝোরা’ নায়িকা দেবাদৃতা বসুর বোন তিনি। কিন্তু সোনার বড়বেলায় দেবপ্রিয়া অভিনয় করছেন, তা জানা গেলেও রূপার বড়বেলায় কাকে দেখা যাবে তা নিয়ে সংশয় চলছিল। এবার জানা গেল জলসার জনপ্রিয় অভিনেত্রী ফিরছেন এই চরিত্রে।

টলিপাড়া সূত্রে খবর, অভিনেত্রী সুস্মিলি আচার্যকে দেখা যাবে বড়বেলার রূপার চরিত্রে। ‌সুস্মিলি এর আগে অভিনয় করেছিলেন জলসার নামকরা ধারাবাহিক ‘রামপ্রসাদে’। এবার তিনি আসছেন ‘অনুরাগের ছোঁয়ায়’ সূর্য-দীপার মেয়ে রূপা হয়ে। ‌অভিনেত্রীর কামব্যাকের কথা শুনে খুশি হয়েছেন তাঁর অনুরাগীরা।

Sushmili Acharjya

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।