জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

পুজোর আগে বিরাট খবর! ফুলকিতে নায়িকা বদল, কে আসছেন ফুলকির চরিত্রে?

পুজোর আগেই বিরাট ধামাকা জি বাংলার ( Zee Bangla ) ‘ফুলকি’তে ( Phulki )। ইদানীং প্রতি মাসেই চলছে নতুন সিরিয়ালের আনাগোনা। নতুনের আগমনে স্লট দিতে বন্ধ হচ্ছে কোন‌ও না কোন‌ও চলতি সিরিয়াল। টিআরপি ( Trp ) কম হলেই ঝাঁপ পড়ছে মেগার। বর্তমান বাংলা সিরিয়ালের এটাই ট্রেন্ড। এরইমধ্যে শোনা যাচ্ছে, পুজোর আগেই আসতে চলেছে আরও বেশ কয়েকটি নতুন সিরিয়াল ( New Serial )

স্টার জলসা থেকে জি বাংলা প্রতিটি বিনোদনমূলক চ্যানেলে একই চিত্র। পুজোর আগেই চ্যানেলগুলিতে আসছে একাধিক নয়া সিরিয়াল। শুধু তাই নয়, দর্শকদের নিত্য নতুন চমক দিতে ও পাল্লা দিয়ে টিআরপি ধরে রাখতে পুরোনো সিরিয়ালের হাত ধরেই আসছে বেশ কিছু নতুন চরিত্র।

Phulki revealed the secret of son-in-law to Jethu

এবার ফুলকিতেই চলে এল বড়সড় আপডেট। শুরু থেকেই টিআরপিতে প্রথমসারির মেগা ছিল এটি। এখনও প্রতি সপ্তাহে দুর্দান্ত টিআরপি স্কোর ওঠে প্রতি সপ্তাহে। এবার দর্শকদের আগ্রহ ধরে রাখতে বিরাট বদল আসছে এই মেগায়।

পুজোর আগেই বিরাট বদল আসছে ফুলকিতে

স্টুডিওপাড়া সূত্রে খবর, আগামীদিনে এই সিরিয়ালে এন্ট্রি নিতে বলেছেন জনপ্রিয় অভিনেত্রী মিশমি দাস। এই মুহূর্তে মিশমিকে দেখা যাচ্ছে জি বাংলার একটি ধারাবাহিকে। ‘কোন গোপনে মন ভেসেছে’তে তাঁর চরিত্রের নাম রোহিনী। সাধারণত, খলচরিত্রে অভিনয়ের জন্য জনপ্রিয় মিশমি। যদিও রোহিনী চরিত্রটি ব্যতিক্রম।

জানা গিয়েছে, ফুলকিকে আসছে নয়া খলচরিত্র। এই চরিত্রে অভিনয় করবেন মিশমি। এ প্রসঙ্গে অভিনেত্রী বলছেন,’ফুলকিতে আমার চরিত্রে একটা রহস্যের ছাপ রয়েছে। তবে ইতিবাচক না নেতিবাচক, তা বলা সম্ভব নয়। ফুলকির সঙ্গে কেমন সম্পর্ক হবে, তা পরে দর্শক নিজেই বুঝতে পারবেন।’

TollyTales NewsDesk