জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

‘রোশনাই’-তে নায়ক বদল! আরণ্যকের চরিত্র কী বদলে যাচ্ছে? আসছেন কে?

জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক রোশনাই (Roshnai)। অভিনেতা শন ব্যানার্জি (Sean Banerjee) অনুষ্কা গোস্বামী (Anushka Goswami) অভিনীত এই মেগা সিরিয়ালটি বেশ কিছুদিন ধরে রীতিমতো টেক্কা দিচ্ছে অন্যান্য ধারাবাহিকগুলিকে। মাঝেমধ্যেই স্লট দখল করে চমকে দিচ্ছে রোশনাই। তবে এবার ধারাবাহিক নিয়ে আরো বড়সড়ো খবর সামনে এলো। এবার নাকি ধারাবাহিকে এন্ট্রি নিচ্ছে নতুন হিরো।

‘রোশনাই’ ধারাবাহিকের নতুন নায়ক কে?

প্রথম থেকেই চর্চার তালিকায় জলসার রোশনাই। বিশেষ করে ‘মন ফাগুন’ খ্যাত নায়ক শন ব্যানার্জি এই ধারাবাহিকের নায়ক চরিত্রে অভিনয় করছেন বলেই অনুরাগী মহলে রীতিমতো ঝড় বয়ে যায়। অনেকেই চেয়েছিলেন শন এবং সৃজলার জুটিকে। কিন্তু বাস্তবে সেই আশায় জল ঢেলে রোশনাই চরিত্রে অভিনয় করতে কামব্যাক করেছেন টেলি জগতের জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা গোস্বামী।

নৃত্যশিল্পী রোশনাই চরিত্রে প্রথম থেকেই নিজের সর্বস্ব উজাড় করেছেন অভিনেত্রী। সহ অভিনেতা শনের সঙ্গেও বন্ধুত্ব গড়ে উঠেছে তাঁর। রীতিমতো মজা করেন রোশনাই কলাকুশলীরা। তবে এরই মধ্যে ধারাবাহিক নিয়ে বড় খবরটি নতুন নায়কের এন্ট্রি। ধারাবাহিকে পা রাখছেন জনপ্রিয় নায়ক। যিনি নিম ফুলের মধু ধারাবাহিকে অভিনয় করে এসেছেন। আর এই খবর শোনার পরেই উৎসাহ চরমে সবার।

স্টার জলসার রোশনাই ধারাবাহিকে এন্ট্রি নিতে চলেছেন অভিনেতা রাজা গোস্বামী। খুব সম্ভবত তাঁকে দেখা যাবে ধারাবাহিকের দ্বিতীয় অভিনেত্রী গরিমার নায়ক হিসেবে। যদিও এখনো পর্যন্ত জানা যাচ্ছে না এই চরিত্রটি পজিটিভ না নেগেটিভ। ‌তবে রাজার পাশে অভিনেত্রী লেখাকে দারুন মানাবে বলেই মনে করছেন ধারাবাহিকপ্রেমীরা।

raja goswami 2

রোশনাইয়ের গল্পে দেখা যায় গরিমা ও আরণ্যকের বিয়ে ঠিক হয়ে যাওয়ার পর ঘটনাক্রমে রোশনাইয়ের বিয়ে হয়ে যায় আরণ্যকের। ফলে আরণ্যক আর গরিমার ‌সম্পর্কে চিড় ধরে। অনুষ্কার নায়ক শন হলেও‌ এখনো পর্যন্ত গরিমার নায়কের চরিত্রে কাউকে দেখা যায়নি। তাই জলসার সিদ্ধান্ত এবার দ্বিতীয় নায়কের আগমন। বোঝাই যাচ্ছে এর ফলে গল্পে নতুন মোড় আসতে চলেছে।

Piya Chanda