জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

কোমর বেঁধেছে কথা! মেজমার সমস্ত চক্রান্ত ফাঁস করবে সে! কথায় ধুন্ধুমার পর্ব

স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক কথা (Kothha)। ধারাবাহিকের পর্বে
এখন টানটান উত্তেজনা। বিশেষ করে অঙ্কিতের জুনির সঙ্গে বিয়ে হয়ে আসার পর কথার পরিবারে মহা ধুমধুমার কান্ড। মেজমা বারবার অপমান করছে কখনো কথা তো কখন‌ও জুনিকে। আর এবার সমস্ত অপমানের যোগ্য জবাব দেবে কথা।

কথা আজকের পর্ব ৩০শে সেপ্টেম্বর এপিসোড | Kothha Today Episode 30th September

ধারাবাহিকের পর্বের প্রথমে দেখা যায় জুনির সঙ্গে কথা বলছে কথা। তাঁরা আলোচনা করতে থাকে, এই বিয়ে হয়ে আসার পর পরিবারে একটা ঝড় বয়ে গেছে। জুনি বারংবার নিজেকে দোষারোপ করতে থাকে। জুনি বলে, তাঁর জন্য কথাকে এত অপমান সহ্য করতে হচ্ছে। সেটা জুনির মোটেই ভালো লাগছে না।

Kotha, star jalsha, কথা, স্টার জলসা, জুনি, অঙ্কিত, প্রান্তিক, serial

শুধু তাই নয়, জুনির মনে হতে থাকে ‌আসলে যা ঘটছে সেটা আর কিছুতেই ঠিক হবার নয়। তখন উত্তর দেয় কথা। কথা বলে, আসলে জীবনে এমন কিছু পরিস্থিতি আসে যখন আমাদের ধৈর্য ধরে অপেক্ষা করতে হয়। আমরা জানি একদিন সময় সবটা ঠিক করে দেবে। জুনি বড্ড অধৈর্য হচ্ছে, এখন তাঁর কঠিন সময়টায় ধৈর্য ধরে থাকতে হবে।

এরপর দেখা যায় প্রান্তিক এবং ‌অগ্নি কথা বলছে। অগ্নি প্রান্তিককে বলে, অঙ্কিতের উপর দিয়ে একটা ঝড় বয়ে গেল। এটা হয়তো সত্যি যে অঙ্কিত আগে থেকে জুনিকে ভালোবাসতো। কিন্তু এভাবে হঠাৎ করে বিয়ে হয়ে যাবে, সেটাও সামলে ওঠা কঠিন। কিন্তু অঙ্কিত যখন জুনিকে ভালইবাসতো, তখন ও ঠিক পারবে সবটা সামলে উঠতে।

এরপর দেখা যায়, মেজমা বারবার জুনি ও কথাকে অপমান করতে থাকে। তখন কথা গর্জে উঠে। আর সে বলে, মেজমার এমন অনেক কাজ রয়েছে যা‌ যথেষ্ট সন্দেহজনক। আর তাই প্রয়োজন হলে কথা মেজমার বিপক্ষে যাবে। ‌অর্থাৎ কোমর বেঁধেছে কথা। ‌ধারাবাহিকের আগামী এপিসোড রীতিমত জমে উঠবে তা ধরে নেওয়াই যায়।‌

Piya Chanda